fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পথ দুর্ঘটনার বলি একই পরিবারের তিন 

প্রদীপ চট্টোপাধ্যায়, বর্ধমান: মহাষ্টমির দিন মর্মান্তিক পথ দুর্ঘটনার মৃত্যু হল বাবা , মা ও ছেলের । আহত তাদের গাড়ির চালক । শনিবার দুর্ঘটনাটি ঘটেছে ২ নম্বর জাতীয় সড়কে পূর্ব বর্ধমানের জামালপুর এলাকায় ।

পুলিশ সূত্রে খবর, মৃতেরা হলেন বিকাসিন্ধু ভট্টাচার্য (৬২),কাবেরি ভট্টাচার্য (৫৬)ও অর্কপ্রভ ভট্টাচার্য (২৮)। বিকাসিন্ধু ও কাবেরি সম্পর্কে স্বামী স্ত্রী। অর্কপ্রভ এই দম্পতির ছেলে । তাদের বাড়ি কলকাতার গড়ফা থানা এলাকায় । সেখানকার চিন্ময়ী আবাসনে তারা থাকতেন বলে জানা গিয়েছে।পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের কথায় জানাগিয়েছে ,তালিত যাবার পথে ২ নম্বর জাতীয় সড়কে জামালপুর থানার আঝাপুরের মুসুন্ডা এলাকায় চারচাকা গাড়ির চালক নিয়ন্ত্রণ হারায় । চারচাকা গাড়িটি সামনে থাকা একটি ট্যাঙ্কারের পিছনে সজোরে ধাক্কা মেরে বসে ।এই দুর্ঘটনার খবর পেয়েই জামালপুর থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে ভট্টাচার্য পরিবারের তিন সদস্যকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে । গাড়ির চালকও অল্পবিস্তর আহত হয় ।

চিকিৎসার জন্য পুলিশ চারজনকেই প্রথমে নিয়ে যায় বর্ধমানের অনাময় সুপার স্পেশালিটি হাসপাতালে । সেখানে প্রাথমিক চিকিৎসার পর চালককে ছেড়ে দেওয়া হয় । শারীরিক অবস্থা সংকটজনক থাকায় ভট্টাচার্য পরিবারের তিন সদস্যকে বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করা হয় । পরে সেখানে তিন জনেরই মৃত্যু হয় । এদিনই বর্ধমান হাসপাতাল পুলিশ মর্গে ময়নাতদন্ত হয় মৃতদেহ গুলির। ট্যাঙ্কার ও চারচাকা গাড়ি আটক করে পুলিশ দুর্ঘটনার তদন্ত শুরু করেছে । পুলিশের প্রাথমিক অনুমান গাড়ি চালাতে চালাতে চারচাকা গাড়ির চালক ঘুমিয়ে পড়াতেই ঘটেছে এতবড় দুর্ঘটনা ।

Related Articles

Back to top button
Close