fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

মেয়ের মোবাইল কেড়ে নেওয়ার অভিযোগ, প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে খুন

জেলা প্রতিনিধি, ইটাহার: মেয়ের মোবাইল ফোন প্রতিবেশী এক মহিলা কেড়ে নেওয়ায় গন্ডগোলের সূত্রপাত। এর জেরে মেয়ের বাবাকে পিটিয়ে মারার অভিযোগ উঠল কয়েকজনের বিরুদ্ধে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর দিনাজপুরের ইটাহার থানার দিঘনা গ্রামে।

পুলিশ জানিয়েছে, মৃতের নাম শাহাজামাল সরকার(৩৮)। স্থানীয় সূত্রে জানা গিয়েছে  শাহাজামালের  মেয়ে শিউলি খাতুনের সঙ্গে পাশের বাড়ির হামেদুর রহমানের স্ত্রী বেলি বিবির মোবাইল ফোন নিয়ে গন্ডগোল হয় মঙ্গলবার বিকালে। এরপর রাতে শাহাজামাল কাজ সেরে বাড়ি ফিরলে হামিদুর রহমানের বাড়িতে মেয়ের মোবাইল ফোন আনতে যান। সেই সময় বাড়ির লোকজন বাঁশ, লাঠিসোঁটা নিয়ে শাহাজামাল সরকারকে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। গুরুতর আহত অবস্থায় রাতেই ইটাহার গ্রামীণ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন:‘প্রতিবেশী দেশগুলির সঙ্গে ভারতের সম্পর্ককে ধ্বংস করে দিয়েছে মোদি সরকার’, তোপ রাহুলের

খবর পেয়ে ঘটনাস্থলে আসে ইটাহার থানায়। মৃতদেহ ময়নাতদন্তের জন্য রাতেই রায়গঞ্জ সরকারি মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি তুলেছে মৃতের পরিবার। এই ঘটনায় অভিযোগের ভিত্তিতে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বাকিদের সন্ধানে তল্লাশি শুরু হয়েছে।

 

Related Articles

Back to top button
Close