fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

অঙ্গনওয়াড়ি কেন্দ্রের গোডাউন থেকে চাল ও ডালের বস্তা চুরি, গ্রেফতার অভিযুক্ত ২

নিজস্ব প্রতিনিধি, দিনহাটা: অঙ্গনওয়াড়ি কেন্দ্রের গোডাউন থেকে পরপর দুইদিন ১০ বস্তা চাল ও ডাল চুরির ঘটনায় অভিযুক্ত দু’জনকে গ্রেফতার করল সাহেবগঞ্জ থানার পুলিশ। সংশ্লিষ্ট কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত আধিকারিকের অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্তদের নাম ভিম মহন্ত এবং রতন দাস।

এদের মধ্যে ভীম মহন্তর বাড়ি সাহেবগঞ্জের লাংগুলিয়া গ্রামে। অপরজনের বাড়ি দিনহাটার বড়নাচিনা এলাকায় বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। শুক্রবার এদের আদালতে তোলা হলে ভীম মহন্তকে সাত দিনের এবং রতন দাসকে একদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেয় আদালত। চুরির ঘটনার দুই দিনের মাথায় অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে চুরি যাওয়া মাল উদ্ধার করতে সমর্থ হয় সাহেবগঞ্জ থানার পুলিশ।

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, দিনহাটা দুই ব্লকের সাহেবগঞ্জ এলাকার লাংগুলিয়া গ্রামে আইসিডিএস কেন্দ্রের গোডাউন ১৯ জুলাই সাত বস্তা ও ২২ জুলাই তিন বস্তা চাল ও ডাল চুরি হয়। এই ঘটনায় সংশ্লিষ্ট অঙ্গনওয়াড়ি কেন্দ্রের পক্ষ থেকে ২২ জুলাই সেই গোডাউনের দায়িত্বপ্রাপ্ত প্রফুল্ল বর্মন সাহেবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এর পরেই তদন্তে নামে পুলিশ।

পরপর দুইদিন অঙ্গনারী কেন্দ্রের গোডাউন থেকে চুরি যাওয়া ওই চাল ও ডাল ছাড়াও নগদ প্রায় সাড়ে তিন হাজার টাকা পুলিশ উদ্ধার করে। সাহেবগঞ্জ থানার ওসি হেমন্ত শর্মা বলেন, অভিযোগের ভিত্তিতে গোপন সূত্রে খবর পেয়ে এদিন ওই দুই অভিযুক্তকে গ্রেফতার করা ছাড়াও চুরি যাওয়া চাল ও ডাল সহ বেশকিছু নগদ টাকা উদ্ধার করা হয়।

Related Articles

Back to top button
Close