fbpx
দেশবিনোদনহেডলাইন

শ্বাসকষ্ট জনিত সমস্যার কারণে মুম্বইয়ের হাসপাতালে ভর্তি হলেন সঞ্জয় দত্ত

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক:  শ্বাসকষ্ট জনিত সমস্যার কারণে মুম্বাইয়ের হাসপাতালে ভর্তি হলেন সঞ্জয় দত্ত। মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হলেন। শ্বাসকষ্ট জনিত সমস্যার কারণে ওনাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে খবর।  কোভিড আইসিইউ ওয়ার্ডে ভর্তি করানো হয়েছে বলে জানা যাচ্ছে। যদিও করোনা রিপোর্ট নেগেটিভ। আপনাদের জানিয়ে দিই, বলিউডেও একের পর করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসছে।

আরও পড়ুন: আয়-সম্পত্তির হিসেবে অসঙ্গতি! সোমবার ফের রিয়াকে তলব করল ED

&

;

সদ্য ৬১ বছরে পা দিয়েছেন অভিনেতা। সম্প্রতি সঞ্জয় দত্তের জন্মদিন গিয়েছে। ২৯ জুলাই ঘরোয়া ভাবেই অভিনেতার জন্মদিন পালিত হয়। শনিবার সন্ধ্যায় হঠাৎ করে শ্বাসকষ্ট অনুভব করায়, তাঁকে তড়িঘড়ি মুম্বইয়ের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

জানা গিয়েছে, তাঁকে লীলাবতী হাসপাতালের নন-কোভিড আইসিইউ বেডে রাখা হয়েছে। কী থেকে অভিনেতার বুকে অস্বস্তি হচ্ছে, সে বিষয়ে নিশ্চিত হতে রাতেই আরও কিছু টেস্ট করতে দেওয়া হয়েছে। সঞ্জয়ের এই অসুস্থতা বলিউডের জন্য নিঃসন্দেহে আর এক দুঃসংবাদ।

এর আগে অমিতাভ বচ্চন এবং  গোটা পরিবার করোনায় আক্রান্ত হয়ে লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন। পুত্র বধু ঐশ্বর্য বচ্চন কিছুদিন আগেই হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। দুদিন আগে বিগ বিও করোনাকে হারিয়ে হাসপাতাল থেকে মুক্তি পেয়েছেন আর আজ অভিষেক বচ্চন করোনাকে হারিয়ে বাড়ি ফিরেছেন।

Related Articles

Back to top button
Close