fbpx
দেশবিনোদনহেডলাইন

শ্লীলতাহানির অভিযোগে আটক অভিনেতা শাহবাজ খান

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: কিশোরীকে শ্লীলতাহানি করার অভিযোগ উঠল টেলি তারকা শাহবাজ খানের বিরুদ্ধে। সেই অভিযোগের ভিত্তিতে মুম্বই পুলিশ অভিনেতাকে আটক করেছে। ছোটপর্দার জনপ্রিয় মুখ শাহবাজ রিল লাইফে বিভিন্ন খলনায়ক চরিত্রের জন্য। বাস্তবে এবার তিনি কাঠগড়ায়। মুম্বইয়ের ওশিওয়ারা থানায় শাহবাজের বিরুদ্ধে দায়ের হয়েছে এফআইআর।

অভিযোগ, মুম্বইয়েরই এক কিশোরীর সঙ্গে অশালীন আচরণ করেছেন অভিনেতা। ইতিমধ্যেই ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় মামলা রুজু হয়েছে অভিযুক্ত অভিনেতার বিরুদ্ধে। ৩৫৪ (মহিলার ইচ্ছের বিরুদ্ধে তাঁর সঙ্গে অশালীন আচরণ করা) এবং ৫০৯ (মহিলার সঙ্গে অপমানজনক আচরণ করা)—এই দুই ধারায় মামলা রুজু হয়েছে শাহবাজের বিরুদ্ধে। পুলিশ তদন্ত শুরু করেছে অভিনেতার বিরুদ্ধে।

আরও পড়ুন: সন্ত্রাসে টাকা জোগান, হাফিজ সইদের ৫ বছরের কারাদণ্ড পাক আদালতের

পুলিশ জানিয়েছে, অভিযোগ সত্যি কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। ছোটপর্দার পাশাপাশি বলিউডেও পরিচিত মুখ শাহবাজ খান। তাঁর আসল নাম হায়দার খান। পদ্মভূষণ প্রাপ্ত ভারতীয় শাস্ত্রীয় সঙ্গীত শিল্পী উস্তাদ আমির খানের ছেলে এই অভিনেতা। বিখ্যাত বাবার ছেলে কিশোরীকে শ্লীলতাহানির অভিযোগে অভিযুক্ত হওয়ায় শোরগোল পড়ে গিয়েছে বিটাউনের অন্দরমহলে। জিজ্ঞাসাবাদের জন্য ইতিমধ্যেই শাহবাজ খানকে আটক করা হয়েছে। তবে অভিনেতাকে হেফাজতে নেয়নি ওয়াশিওয়াড়া থানার পুলিশ।

Related Articles

Back to top button
Close