fbpx
বিনোদনহেডলাইন

‘সুইসাইড অউর মার্ডার, আ স্টার ওয়াজ লস্ট’, সামনে এল সুশান্তের বায়োপিক!

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং প্রয়াত হয়েছেন এক মাস কেটে গিয়েছে। ১৪ জুন সকলকে চমকে দিয়ে নিজের বাড়িতে আত্মহত্যা করেন বলিউডের বিখ্যাত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তাঁর এই আকস্মিক মৃত্যু গোটা বলিউডকে নাড়িয়ে দিয়ে যায়। এবার তাঁর মৃত্যুর এক মাস কাটতে না কাটতেই চলে এল নায়কের বায়োপিক। ছবির নাম, ‘সুইসাইড অউর মার্ডার, আ স্টার ওয়াজ লস্ট’। পরিচালনায় শমীক মৌলিক। প্রযোজনায় বিজয় শেখর গুপ্ত।

আরও পড়ুন: করোনা: বর্ষা ও শীতকালে পারদ নিম্নমুখী হলেই সংক্রমণ মাত্রা ছাড়াবে, দাবি গবেষণায়

সম্প্রতি এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এই ছবির প্রযোজক বিজয় শেখর জানিয়েছেন, ‘এই ছবিতে কখনই সুশান্তকে ছোট করা বা অপমান করা হবে না ৷ এই ছবির প্রচেষ্টাই হবে, কীভাবে ফিল্ম ইন্ডাস্ট্রি চলে, আর এই ফিল্ম ইন্ডাস্ট্রি এসে কীভাবে নতুন কেউ জায়গা করে নিতে স্ট্রাগল করে ৷ ছবিতে থাকবে নেপোটিজম, মাফিয়ার গল্পও ৷ আপাতত, ছবির ৫০ শতাংশ স্ক্রিপ্ট লেখা হয়ে গেছে ৷ খুব শীঘ্রই বাকি কাজ শেষ হবে ৷ ’ আর এই ছবিতে সুশান্তের চরিত্রে অভিনয় করছেন সুশান্তের লুক আ লাইক শচীন তিওয়ারি ৷ যার ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে ইন্টারনেট দুনিয়ায়৷

উল্লেখ্য, সুশান্তের মতো অবিকল দেখতে সচিন অভিনেতার মৃত্যুর পর থেকেই নেটাগরিকদের বিস্তর ভালবাসা পেয়ে আসছেন। হঠাৎ করেই এসে পড়েছেন লাইমলাইটে। তাঁর হাসি, তাকানোতে অনুরাগীরা ফিরে পেয়েছেন সুশান্তকে। চড়চড়িয়ে বাড়ছে সচিনের ভক্তের সংখ্যাও। সচিনের টুইটার অ্যাকাউন্ট ঘাঁটলে দেখা যাবে, তাতে টুইটের সংখ্যা নেহাতই কম। কিন্তু বায়োতে লেখা, ‘অভিনেতা, কারেন্ট প্রজেক্ট ‘সুইসাইড অউর মার্ডার, আ স্টার ওয়াজ লস্ট’।

Related Articles

Back to top button
Close