fbpx
গুরুত্বপূর্ণদেশবিনোদনহেডলাইন

অবশেষে সকল জল্পনার অবসান, শিব সেনায় যোগ দিলেন উর্মিলা মাতন্ডকর

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক:  অবশেষে সকল জল্পনার অবসান, শিব সেনায় যোগ দিলেন উর্মিলা মাতন্ডকর। কয়েকদিন আগেই এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, আপাতত তাঁর শিব সেনায় যোগ দেওয়ার কোনও পরিকল্পনা নেই। কিন্তু মঙ্গলবারই একেবারে উলটো ছবি দেখা মিলল। দীর্ঘ জল্পনার অবসান ঘটিয়ে শিব সেনাতেই যোগ দিলেন উর্মিলা মাতন্ডকর। জানা গিয়েছে, এদিন মুম্বইয়ে সভাপতি উদ্ধব ঠাকরের উপস্থিতিতেই দলীয় পতাকা তুলে দেওয়া হয় অভিনেত্রীর হাতে।

 

গত রবিবার কার্যত নিশ্চিত হয়ে যায় যে শিব সেনাতেই যোগ দিতে চলেছেন উর্মিলা। রাজনীতির আঙিনায় কান পাতলে শোনা যাচ্ছে, সোমবার অর্থাৎ গতকালই নাকি আনুষ্ঠানিকভাবে উদ্ধব ঠাকরের দলে যোগ দেবেন তিনি। কিন্তু বেলা গড়িয়ে সন্ধে হয়ে গেলেও তেমন কিছু হয় না। তারপরই সামনে আসে নতুন খবর। খোদ অভিনেত্রী জানান, শিব সেনায় নাম লেখানোর কোনও পরিকল্পনা আপাতত তাঁর নেই। তবে বেশ কয়েক মাস ধরে চলতে থাকা জল্পনার ইতি ঘটে এদিন। এর আগে গত লোকসভা নির্বাচনে ঘটা করে কংগ্রেসের প্রার্থী হয়েছিলেন উর্মিলা। কিন্তু হেরে যাওয়ার পরই সেপ্টেম্বর মাসে দলত্যাগ করেন তিনি। কংগ্রেসের বিরুদ্ধে দলাদলির অভিযোগ এনে রাজনীতি থেকেই বিরতি নিয়েছিলেন। তবে কথা দিয়েছিলেন মানুষের সেবার জন্য আবারও রাজনীতির ময়দানে ফিরবেন তিনি। এরপরই তাঁর শিব সেনায় যোগদান নিয়ে জল্পনা ছড়ায়।

 

দলের মুখপাত্র সঞ্জয় রাউতও জানিয়ে ছিলেন, মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের সঙ্গে কথা বলার পর প্রার্থী হতে রাজি হন উর্মিলা। বলেন, “আমরা খুশি যে উনি এই দলে যোগ দিচ্ছেন। উর্মিলা একজন শিব সৈনিকই হতে চলেছেন। এতে দলের মহিলা ব্রিগেড আরও শক্তিশালী হবে।”

 

 

Related Articles

Back to top button
Close