fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

‘হাত’ ছেড়ে গেরুয়া শিবিরে যোগ দিলেন খুশবু সুন্দর

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: সোমবার কংগ্রেস ছেড়ে গেরুয়া শিবিরে যোগ দিলেন বিখ্যাত দক্ষিণী অভিনেত্রী  খুশবু সুন্দর। খুশবু দক্ষিণ ভারতে কংগ্রেস পার্টির চর্চিত নেত্রী ছিলেন। তিনি ২০০ এর বেশি দক্ষিণ ভারতীয় সিনেমা আর বলিউড সিনেমায় কাজ করেছেন।

প্রসঙ্গত, এর আগে তিনি কেন্দ্র সরকার দ্বারা লাগু জাতীয় শিক্ষা নীতির সমর্থন করে রাহুল গান্ধীকে কটাক্ষ করেছিলেন। ২০১৪ সালে তিনি কংগ্রেসে নাম লেখান। শোনা যাচ্ছে যে, উনি আজই বিজেপিতে যোগ দিতে পারেন। আর যদি এমন হয়, তাহলে বিজেপির জন্য সোনায় সোহাগা হবে। কারণ আগামী বছরই দক্ষিণের রাজ্যে বিধানসভা নির্বাচন হতে চলেছে। খুশবু সুন্দর দল থেকে ইস্তফাও দিয়ে দিয়েছেন। কংগ্রেসের সভাপতিকে লেখা

চিঠিতে উনি জানিয়েছেন, ‘কিছু মানুষ দলে উঁচু পদে বসে আছে, আর তাঁরা গ্রাউন্ডে কি হচ্ছে এবং কর্মীরা কি চায় সেটা নিয়ে কিছুই জানেনা। তাঁরা শুধু অর্ডারই দিয়ে চলেছে।”

   আরও পড়ুন: বিধ্বংসী আগুন চিৎপুরের প্লাস্টিক কারখানায়, ঘটনাস্থলে দমকলের ১০টি ইঞ্জিন

খুশবু যদি বিজেপিতে যোগ দেন, তাহলে গেরুয়া শিবির ওনাকে আগামী ২১ এর নির্বাচনে বিধানসভার টিকিট দিতে পারেন। সূত্রের খবর, ‘খুশবু তামিলনাড়ুতে বিজেপির ধারণাকে বদলাতে পারে।” জানিয়ে দিই, জনপ্রিয় এই অভিনেত্রী অতীতে অনেক দলের সাথে যুক্ত ছিলেন। ২০১০ এ ডিএমকে-তে যোগ দিয়েছিলেন তিনি। তখন ডিএমকে রাজ্যের ক্ষমতায় ছিল। সেই সময় তিনি বলেছিলেন, ‘আমি সঠিক নির্ণয় নিয়েছি। আমি মানুষের সেবা করতে চাই আর মহিলাদের সুরক্ষা এবং উন্নয়নের জন্য কাজ করতে চাই।”

খুশবু বলেন, ‘দলের জন্য পরিশ্রম করা একতরফা ছিল।” সেই বছরই তিনি কংগ্রেসের সভাপতি সনিয়া গান্ধীর সাথে সাক্ষাৎ করেন আর কংগ্রেসে যোগ দেন। তখন তিনি বলেছিলেন, ‘অবশেষে আমি নিজের ঘরে চলে এলাম। কংগ্রেসই একমাত্র দল, যারা ভারতীয়দের জন্য ভালো আর দেশকে একজোট করতে পারে।”

 

Related Articles

Back to top button
Close