fbpx
বিনোদনহেডলাইন

সৃজিতকে “মোটা” বলে সম্মোধন, মিথিলা কন্যা আয়রার সেই কথা উঠে এল সোশ্যাল মিডিয়ায়

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক:  লকডাইনে গৃহবন্দি এখন সকলেই। আর এই গৃহবন্দি দশাতেই নানান জনে নানান ভাবে ব্যাস্ত রাখছেন নিজেদের। সেলিব্রিটিরাও বাদ জাচ্ছেননা সেই তালিকা থেকে। কেই করছেন নাচ তো কেই আঁকছেন ছবি। করোনার জন্য এখন বন্ধ সব কিছুই তাই ঘরে বসেই দিন কাটছে সাধারণ মানুষ থেকে শুরু করে তারকা সকলেরই আর তাই সময় কাটাতে নানান পছন্দের কাজে ব্যাস্ত রাখছেন নিজেদের। সেই ছবি বারবার উঠে আসছে সোশ্যাল মিডিয়ার হাত ধরে। এবার তবে লকডাউনের এক অন্য ছবি উঠে এক সৃজিত মুখার্জির হাত ধরে।

সম্প্রতিক বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন প্রখ্যাত পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও বাংলাদেশের জনপ্রীয় অভিনেত্রী মিথিলা। আর সেই মিথিলা কন্যই তার বাবাকে মোটা বলে সম্মোধন করেছে। লকডাউনের কারণে বাংলাদেশেই আটকে পড়েছেন মিথিলা কিন্তু সৃজিত আছেন কলকাতাতেই ফলে মেয়ে আয়রার সঙ্গেও দেখা হচ্ছে না তাঁর। এদিকে জন্মদিন আয়রার, আর সেই কারণেই সোশ্যাল মিডিয়ায় এক বিশেষ পোস্ট করলেন সৃজিত।

আরফ পড়ুন: প্রয়াত ঋষি কাপুর…শোকস্তব্ধ বলিউড

পোস্টটির মধ্যে শুধু আয়রার ছবি নয় সেই সঙ্গে তাঁকে লেখা আয়রার একটি গানও তুলে ধরলেন তিনি। আর সেই সঙ্গে সব থেকে হাসির যে বিষয়টি তিনি তুলে ধরেছেন তা আয়রার তার আব্বুকে মোটা বলে সম্মোধন করা। আয়রা সেখানে লিখেছে “আব্বুর ভুড়ি আছে”। এই পোস্টটির থেকেই বোঝাযায় কয়েক মাসের সধ্যেই সৃজিত আয়রাকে কতটা ভালো বেসে ফেলেছে আর শুধু তাই নয় তাদেরকে যে সে কতটা মিস করছে তাও উঠে এল তাও বেশ বোঝা যাচ্ছে।

Related Articles

Back to top button
Close