fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

দিলীপ ঘোষের উপর হামলার তীব্র প্রতিবাদ অধীর চৌধুরীর, দোষীদের শাস্তি দাবি লোকসভার বিরোধী দলনেতার

কৌশিক অধিকারী, বহরমপুর: নিউ টাউন এলাকায় প্রাতঃভ্রমণে বেরিয়ে আক্রান্ত হন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আক্রমণ চালানো হয় দিলীপ ঘোষের গাড়িতে। ঘটনায় লোকসভার বিরোধী দলনেতা অধীর চৌধুরী তীব্র প্রতিবাদ করলেন। কোনও স্বীকৃত দলের নেতাকর্মীর ওপর আক্রমণ করা উচিত নয়। এতে বাংলার ভাবমূর্তি নষ্ট হয় বললেন অধীর চৌধুরী।

 

 

 

বহরমপুরে জেলা কংগ্রেস কার্যালয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অধীর চৌধুরী বলেন, পশ্চিমবঙ্গ যারা সরকারী দল তাদের মুল হাতিয়ার সন্ত্রাস ও দুর্নীতি। আমার সঙ্গে কোনও রাজনৈতিক দলের আদর্শগত বিরোধ থাকতে পারে, কিন্তু যতক্ষণ পর্যন্ত স্বীকৃত দল নেতা ও কর্মীদের উপর হামলা চলতে পারে না। বিজেপি দল দেশের আজকে সরকার পরিচালিত করছে। আমার ভালো লাগুক আর না লাগুক দুইবার সরকার পরিচালিত করছে। আমার সঙ্গে বিজেপি দলের রাজনৈতিক বিরোধ আছে, কিন্তু আমি তো অস্বীকার করতে পারিনা তারা ভোটে জিতে ক্ষমতা এসেছেন। বিজেপি দলের উপর আদর্শ ও মতবাদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পছন্দ না হতে পারে।

 

 

 

তিনি আরও বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায়ের অনেক কিছু আমাদের পছন্দ নয়, কিন্তু তাই বলে একজন রাজ্যের সভাপতি কে মারধর করতে হবে এটা বরদাস্ত করা যায় না। আজকে বাংলার ভাবমূর্তি কলঙ্কিত করছে। পশ্চিমবঙ্গে বিরোধী দলের উপর সরকার কি ব্যবহার করছেন এটা তার প্রমান। পশ্চিমবঙ্গে বিরোধীতা করার নাম মার খেতে হবে, জেল খাটতে হবে। আমরা এই জিনিস ভুগছি দীর্ঘদিন ধরে। দিলীপ ঘোষের উপর হামলা আমি তীব্র প্রতিবাদ ও নিন্দা করছি। রাজনৈতিক ময়দানে রাজনৈতিক লড়াই হবে, মানুষের আদালতে রাজনৈতিক লড়াই হবে। মানুষ ঠিক করবেন কে থাকবে আর কে থাকবে না। কিন্তু আমার কাওকে ভালো না লাগলে তাকে মারধর করতে হবে এটার আমি তীব্র প্রতিবাদ করছি। যদি এই বাংলায় প্রকৃত গণতন্ত্র থাকে তাহলে দোষীদের কঠোর শাস্তি দাবি জানান অধীর চৌধুরী।

 

Related Articles

Back to top button
Close