fbpx
দেশবিনোদন

দীর্ঘ টালবাহানার পর অবশেষে জামিন বাদশা পুত্র আরিয়ান খানের

যুগশঙ্খ, ওয়েবডেস্কঃ দীর্ঘ টালবাহানার পর জামিন পেলেন শাখরুখ পুত্র আরিয়ান খান। বৃহস্পতিবার আরিয়ান খান এবং  তাঁর বন্ধু আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচার জামিন মঞ্জুর করল বম্বে হাইকোর্ট। তবে জামিন মঞ্জুর হলেও এদিন বিস্তারিত রায় দেয়নি আদালত। তাই আজ জেলেই কাটাতে হবে আরিয়ান খানকে। শুক্রবার জামিন মঞ্জুরের বিস্তারিত কারণ জানানোর পরেই আর্থার রোড জেল থেকে ছাড়া পাবেন বাদশা পুত্র। অন্যদিকে এদিন আরিয়ান খানের গ্রেফতারি অবৈধ, এমন প্রশ্ন হাইকোর্টের সামনে তুলে ধরেন আইনজীবী মুকুল রোহাতগি।

কেন আরিয়ানের গ্রেফতারি পরোয়ানাতে এনডিপিএস আইনের ২৯ নম্বর ধারা যোগ করা নেই, কেন পরবর্তী সময়ে করা হয়েছে তা নিয়েও প্রশ্ন তোলে ডিফেন্স। NCB-এর তরফে এএজসি জানান, আরিয়ানকে গ্রেফতারির চার ঘন্টা পর ষড়যন্ত্রের ধারা যোগ করা হয়েছে। তাই অ্যারেস্ট মেমো-তে সেটির উল্লেখ নেই।

প্রমোদতরী মাদক কাণ্ডে গত ২ তারিখ NCB-হাতে আটক হন আরিয়ান খান। এরপর দীর্ঘ জেরার পর আরিয়ানকে গ্রেফতার করে NCB। তারপর থেকে আর্থার জেলেই ছিলেন আরিয়ান। এর মধ্যে একদিন ছেলেকে এসে দেখা করে যান শাহরুখ। এই মুহূর্তে আরিয়ানের দেশের প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মামলা লড়ছেন আইনজীবী মুকুল রোগিতোগী।

বৃহস্পতিবার বিকাল ৪.৪০ নাগাদ বম্বে হাই কোর্ট আরিয়ান খানের জামিন ঘোষণা করে। গ্রেফতারির ২৬ দিন পর মাদক-কাণ্ডে গ্রেফতার আরিয়ান খান জামিনে মুক্তি পেল। নিশ্চিতভাবেই বলা যায় অবশেষে স্বস্তিতে শাহরুখ-গৌরী।  শুক্রবার জামিনের রায়ের প্রতিলিপি হাতে এলেই শুরু হবে আরিয়ান খানের আর্থার রোড জেলের বাইরে আসার প্রক্রিয়া। সব কিছু ঠিকঠাক থাকলে শুক্রবারই মন্নতে ফিরবেন আরিয়ান।

 

 

Related Articles

Back to top button
Close