fbpx
বিনোদনহেডলাইন

৮৩ দিন বন্ধ থাকার পর বাধা-বিপত্তি পেরিয়ে বৃহস্পতিবার থেকে শুটিং শুরু টলিপাড়ায়

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: অবশেষে কাটলো জট। ৮৩ দিন বন্ধ থাকার পর বাধা-বিপত্তি পেরিয়ে আগামীকাল বৃহস্পতিবার থেকে শুরু টলিপাড়ায় শুটিং। বুধবার বিকেল পাচটা নাগাদ আর্টিস্ট ফোরাম, প্রযোজক সংগঠন এবং চ্যানেল কর্তৃপক্ষের সদস্যরা উপস্থিত ছিলেন। প্রত্যেকেই এসওপি সাক্ষর করেছেন বলে জানিয়েছেন মন্ত্রী অরূপ বিশ্বাস। জানা যাচ্ছে, বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটা থেকে শুরু হবে সিরিয়ালের শুটিং।

সমস্ত জটিলতা কাটিয়ে বুধবার থেকে শুটিং শুরু হওয়ার কথা ছিল টলিপাড়ায়।কিন্তু কথা থাকলেও প্রযোজক এবং আর্টিস্ট ফোরামের মধ্যে বিমা করানো নিয়ে শুরু হয়েছে টানাপড়েন। যার জেরে শুটিং শুরু নিয়ে ফের অনিশ্চয়তা শুরু হয়। আর তাই এদিন স্বাস্থ্য বীমা সংক্রান্ত সমস্যা কাটাতে আর্টিস্ট ফোরাম ও প্রযোজকদের সঙ্গে বৈঠকে বসেন মন্ত্রী অরূপ বিশ্বাস। মন্ত্রীর হস্তক্ষেপে কাটলো জট। বৈঠকের পর শুটিং নিয়ে চুক্তি স্বাক্ষর । অবশেষে বৃহস্পতিবার থেকেই ফের পুরনো ছন্দে ফিরছে টলিপাড়া। ফের আনলক হল টলিপাড়া।

আরও পড়ুন: কলকাতা কর্পোরেশনের কর্মীদের যাতায়াতের জন্য রিজার্ভ বাসের ব্যবস্থা ফিরহাদের

বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মন্ত্রী অরূপ বিশ্বাস জানান, ‘ একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। আর কোন সমস্যা নেই।সমস্যা মিটে গেছে কাল থেকে শুরু হচ্ছে শুটিং।আমাদের মধ্যে আর কোন সমস্যা নেই। চলার পথে সবাই সবার হাত ধরে এগোবো । মতো বিরোধ সমাধান করে কাজ এগিয়ে নিয়ে যেতে হবে।

অন্যদিকে আর্টিস্ট ফোরামের কার্যকরী সভাপতি শঙ্কর চক্রবর্তী এদিন জানিয়েছে, “মূলত স্বাস্থ্যবীমা নিয়ে এই মতানৈক্যের সৃষ্টি হয়েছিল। আপাতত তা মিটে গিয়েছে। চ্যানেল কর্তৃপক্ষ ৫০ শতাংশ, প্রযোজকরা ৪০ শতাংশ এবং আর্টিস্ট ফোরামের তরফ থেকে ১০ শতাংশ টাকা দেওয়া হবে শিল্পীদের স্বাস্থ্যবীমার জন্য। ইতিমধ্যে সেই প্রক্রিয়া চালু হয়ে গিয়েছে”। এদিকে আজ থেকে শুটিং শুরু হওয়ার কথা ছিল বলে প্রত্যেকটি স্টুডিও, মেকআপ রুম সবকিছুই প্রায় স্যানিটাইজ হয়ে গিয়েছিল। ফলে স্বাস্থ্যবিধি সংক্রান্ত এখন আর কোনও সমস্যাই নেই।

Related Articles

Back to top button
Close