fbpx
গুরুত্বপূর্ণদেশবিনোদনহেডলাইন

‘মর্মান্তিক,অস্বস্তিকর ও কুরুচিপূর্ণ’, সোশ্যাল মিডিয়ায় সুশান্ত সিং রাজপুতের মৃতদেহের ছবি মুছে ফেলার নির্দেশ

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে অনেক ছবি। যা মর্মান্তিক,অস্বস্তিকর ও কুরুচিপূর্ণ। এমনই বলেছে মহারাষ্ট্র পুলিশ। পাশাপাশি এই ধরনের ছবি মুছে ফেলার নির্দেশ দেওয়া হয়েছে।

রবিবার অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে শোকাহত দেশবাসী। আর এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাসছে তাঁর মৃতদেহের ছবি। অনলাইনে ছড়িয়ে গিয়েছে নানা ছবি যা ‘অস্বস্তিকর এবং খারাপ স্বাদের পরিচয় দেয়’, মহারাষ্ট্র পুলিশ তেমনটাই জানিয়েছে ট্যুইট করে।

অভিনেত্রী এবং রাজনীতিবিদ উর্মিলা মাতন্ডকার এক টুইট করে বলেছেন যে, এই ধরণের ছবি পোস্ট করার অর্থ হল অসংবেদনশীল এনং দায়িত্বজ্ঞানহীনতার পরিচয় দেওয়া। এই ধরণের মৃত্যুতে একে অপরের এমপ্যাথির প্রয়োজন।

উল্লেখ্য, রবিবার তাঁর বান্দ্রার বাড়িতে মৃত অবস্থায় পাওয়া যায় সুশান্তকে। পুলিশ জানিয়েছে, প্রাথমিক তদন্তে আত্মহত্যা বলেই সন্দেহ তাঁদের। তবে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি।

প্রায় দশবছর আগে বালাজির টেলিভিশন সিরিয়াল ‘পবিত্র রিসতা’র মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন সুশান্ত। ২০১৩ সালে সমালোচিত-প্রশংসিত সিনেমা ‘কাই পো চে’ দিয়ে বলিউডে পা রাখেন এই ৩৪ বছর বয়সী অভিনেতা। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ গোটা দেশ।

Related Articles

Back to top button
Close