fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিজেপি পঞ্চায়েত সদস্যার প্রতি অশালীন আচরণের আটদিন পরও অধরা অভিযুক্তরা, পুলিশ সুপারের দ্বারস্থ স্থানীয় মহিলারা

দীপঙ্কর দে, ইসলামপুর: বিজেপি পঞ্চায়েত সদস্যা নিগৃহীতা হওয়ার ঘটনায় ইসলামপুরের পুলিশ সুপারের দ্বারস্থ হলেন স্থানীয় মহিলারা। মহিলাদের প্রতি অশালীন আচরণের প্রতিবাদ করতে গিয়ে ঘটনার আটদিন পরও পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে কোনও পদক্ষেপ গ্রহন না করায় মঙ্গলবার ইসলামপুর পুলিশ সুপারের দ্বারস্থ হলেন নিগৃহীতা মহিলারা। পুলিশ সুপার তাদের প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার আশ্বাস দিয়েছেন।

জানা গিয়েছে, দুর্গাপুজোর দশমীর দিনে প্রতিমা বিসর্জনের শোভাযাত্রায় ইসলামপুর থানার কলেজ মোড় এলাকার নতুন পাড়ার মহিলাদের সাথে স্থানীয় কয়েকজন যুবকরা অশালীন আচরণ করে। মহিলাদের সাথে অশালীন আচরণের প্রতিবাদ করতে এগিয়ে আসে ইসলামপুর গ্রাম পঞ্চায়েতের পঞ্চায়েত সদস্যা বিজেপির অনিন্দিতা রায় বর্ধন। এরপর স্থানীয় যুবকরা বিজেপি পঞ্চায়েত সদস্যাকে মারধর করে। এই মর্মে ইসলামপুর থানায় অভিযোগ দায়ের করা হলেও ঘটনার আটদিন পরেও পুলিশ কোনও পদক্ষেপ নেয়নি বলে অভিযোগ।

এই অভিযোগেই স্থানীয় মহিলারা জেলার পুলিশ সুপার শচীন মক্করের কাছে বিস্তারিত জানাতে তার দ্বারস্থ হন। স্থানীয়দের অভিযোগ, অভিযুক্ত যুবকরা প্রত্যেকেই নেশাগ্রস্ত অবস্থায় থাকে। তারা বিভিন্ন ধরনের নেশা করে এলাকায় শান্তি শৃঙ্খলা বিঘ্নিত করছে। ২৮ তারিখে ইসলামপুর থানায় অভিযুক্ত যুবকদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়। ঘটনার আট দিন পরও ইসলামপুর থানার পুলিশ অভিযুক্ত যুবকদের বিরুদ্ধে আইনী পদক্ষেপ গ্রহন না করায় মহিলারা ইসলামপুরের পুলিশ সুপারের দ্বারস্থ হন। অভিযুক্ত যুবকদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ গ্রহন করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে পুলিশ সুপারকে স্মারকলিপি দেন তারা। ইসলামপুর পুলিশ প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করবে বলে পুলিশ সুপার শচীন মক্কর তাদের আশ্বাস দিয়েছেন বলে স্থানীয় মহিলারা জানিয়েছেন। সব মিলিয়ে ঘটনার জেরে ইসলামপুরের নতুনপাড়া এলাকায় চাপা উত্তেজনা রয়েছে।

Related Articles

Back to top button
Close