fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

চাকরি পেয়ে ভগবানকে উৎসর্গ, “যিনি কাজ দিলেন, তাঁর কাছেই যাচ্ছি” লিখে আত্মহত্যা যুবকের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: যিনি কাজ দিলেন, তাঁর কাছেই যাচ্ছি, করোনা আবহে চাকরি পেয়ে আত্মহত্যা করলেন এক ব্যক্তি। সুইসাইড নোটে তিনি লিখেছেন যে, যিনি কাজ দিয়েছেন, তাঁর কাছেই যাচ্ছি। লকডাউনে কাজ হারিয়েছিলেন তামিলনাড়ুর এই ব্যক্তি। এরপর চাকরি পেয়েও যান তিনি। আর নতুন চাকরি পেয়েই আত্বহত্যা করেন তিনি। তাঁর পকেট থেকে উদ্ধার হয়েছে একটি সুইসাইট নোট। সেখানে লেখা ছিল যে, তিনি চাকরি উৎসর্গ করেছেন ভগবানকে। যার কৃপায় কাজ পেয়েছেন তিনি। সেই ভগবানকে চাকরি উৎসর্গ করে আত্মহত্যা করেন তিনি।

কন্যাকুমারীর সি নবীন নামের এই বাসিন্দা লকডাউনের সময় চাকরি হারিয়ে ফেলেছিলেন। এরপর দীর্ঘদিনের চেস্টায় তিনি ব্যাঙ্কে চাকরি পান। আর এই চাকরি পাওয়ার পরই ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন তিনি।

[আরও পড়ুন- ৪ বছরের খুদের দেশাত্ববোধের গান টুইটারে শেয়ার করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি]

ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক নবীন বেশ কয়েক বছর বেকার ছিলেন। ঈশ্বরের কাছে প্রতিজ্ঞা করে তিনি বলেন যে, চাকরি পেলে ঈশ্বরকে সমর্পণ করবেন। সেইমত গত মাসের শুরুতে একটি নামী ব্যাঙ্কে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে চাকরি পান নবীন। কয়েক সপ্তাহ কাজ করার পর বৃহস্পতিবার তিনি বিমান ধরে তিরুঅনন্তপুরম আসেন। এরপর চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হন তিনি। তাঁর পকেট থেকে উদ্ধার হয়েছে সুইসাইড নোট। তাতে লেখা, যিনি আমাকে চাকরি দিয়েছেন সেই ভগবানের কাছে যাচ্ছি।

 

Related Articles

Back to top button
Close