fbpx
ফুটবলহেডলাইন

নেইমারের পর আরও এক ফুটবল তারকা, এবার করোনায় আক্রান্ত কিলিয়ান এমবাপে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: গত সপ্তাহে প্রথমে পিএসজি-র ব্রাজিলিয় তারকা নেইমারের করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়। নেইমারের পাশাপাশি আর্জেন্টিনার দুই তারকা অ্যাঞ্জেল ডি মারিয়া ও লিওনার্দো পারেডেসও করোনায় আক্রান্ত হন। এবার করোনায় আক্রান্ত হলেন কিলিয়ান এমবাপে।করোনায় আক্রান্ত হওয়ার কারণে মঙ্গলবার ক্রোয়েশিয়ার বিরুদ্ধে নেশনস লিগের ম্যাচে খেলতে পারবেন না ফরাসি তারকা।

এমবাপের করোনা পরীক্ষার রিপোর্ট হাতে পাওয়ার পরেই তাঁকে আর দলের কোনও ফুটবলারের কাছাকাছি আসতে দেওয়া হয়নি। বাড়ি পাঠিয়ে দেওয়া হয়েছে কিলিয়ান এমবাপেকে। করোনায় আক্রান্ত হলেও তিনি সুস্থ্য আছেন বলে সূত্রের খবর।

লিগ ওয়ানের প্রটোকল অনুযায়ী কোন ফুটবলার যদি করোনা পজিটিভ হয় তাহলে তাঁকে আট দিনের জন্য আইসোলেশনে থাকতে হবে। তারপর তাঁর আবার কোভিড পরীক্ষা করা হবে।

নেশন্স লিগে মাঠে নামার আগে ফ্রান্সের সব খেলোয়াড়ের করোনা টেস্ট করানো হয়েছিল। সেই পরীক্ষায় নেগেটিভ হয়েই তিনি অনুশীলনে যোগ দিয়েছিলেন। এমনকি সুইডেনের বিপক্ষের ম্যাচের আগে গত বুধবার যে টেস্ট করানো হয়েছিল সেখানেও নেগেটিভ হয়েছিলেন তিনি।

অপরদিকে জাতীয় দলের বাইরে এমবাপে খেলেন পিএসজিতে। তার এই ক্লাবের সতীর্থ নেইমার জুনিয়র, অ্যাঞ্জেল ডি মারিয়া, কেইলর নাভাস, মাউরো ইকার্দি এবং লিওনার্দো পারদেস করোনায় আক্রান্ত হন। আর এমবাপে নিয়ে মোট ৭ জন পিএসজির ফুটবলার কোভিড-১৯ পজিটিভ হলেন।

উল্লেখ্য, আগামী ১০ সেপ্টেম্বর নতুন মৌসুমের প্রথম ম্যাচ খেলার কথা পিএসজির। নেইমার, ডি মারিয়াদের সঙ্গে নতুন করে কিলিয়ান এমবাপের করোনায় আক্রান্ত হওয়াতে সেই ম্যাচটি নিয়ে দুশ্চিন্তায় আছে পিএসজি।

Related Articles

Back to top button
Close