fbpx
কলকাতাবিনোদনহেডলাইন

পল্লবীর পর ফের আত্মহত্যার ঘটনা! ঝুলন্ত দেহ উদ্ধার এক উঠতি অভিনেত্রীর

যুগশঙ্খ, ওয়েবডেস্ক: পল্লবী দে’র মৃত্যুর ঘটনা এখনও মানুষের কাছে টাটকা। তার মধ্যেই ফের ঘটল এক উঠতি অভিনেত্রীর আত্মহত্যার ঘটনা। মৃত অভিনেত্রীর নাম বিদিশা দে মজুমদার।তার ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। একের পর এক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য টলিপাড়ায়। ২১ বছর বয়সী বিদিশা নাগেরবাজার এলাকার একটি ভাড়া বাড়িতে মাস দেড়েক থাকতে আসেন। একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ। সেখানে লেখা আছে, ”কেরিয়ার নিয়ে সমস্যায় ছিলাম। মনস্থির রাখতে না পেরে এই পথ বেছে নেওয়া। আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।

বিদিশার মৃত্যুর জন্য এখনও তাঁর পরিবারের তরফে কোনও অভিযোগ হয়নি। নাগেরবাজার থানা একটি অস্বাভাবিক মৃত্যুর কেস রুজু করেছে। এর আগেও দুবার আত্মহত্যার পথ বেছে নিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু বান্ধবী এবং সহকর্মীদের বাঁধার মুখে পড়ে তিনি আর সেই কাজ করেননি। বুধবার ভোর রাত পর্যন্ত বিদিশাকে বোঝানোর চেষ্টা করে তার এক বান্ধবী, কিন্তু তার পরেও আত্মহত্যার পথ বেছে নিলেন বিদিশা।

মডেলের বান্ধবীরা অনুভব বেরা নামে যুবকের বিরুদ্ধে অভিযোগ করলেও নাগেরবাজার থানায় বিদিশার পরিবারের তরফে দায়ের করা অভিযোগে অনুবভের নাম করা হয়নি। পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে গোটা ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিশ। উঠে এসেছে সম্পর্কের টানাপড়েনের কথাও।

উঠে এসেছে ফোনের একটি মেসেজ। যেখানে বিদিশা তার এক বান্ধবীকে জানিয়েছিলেন’ ওকে ছাড়া বাঁচতে পারব না রে, বাবা-মায়ের থেকেও ওকে বেশি ভালোবাসি’। বান্ধবী দিয়া দাসকে চ্যাট করে এই কথা জানিয়েছিলেন বিদিশা। সব কিছু নিয়েই তদন্ত শুরু করেছে নাগেরবাজার থানার পুলিশ।

Related Articles

Back to top button
Close