fbpx
হেডলাইন

জেল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফেরার পরেই খুন কাটোয়ার এক দুষ্কৃতী

নিজস্ব সংবাদদাতা, কাটোয়া: জেল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফেরার পরেই খুন হয়ে গেল কাটোয়ার এক দুস্কৃতী। মৃতের নাম রফিক শেখ(৩৪)। তার বাড়ি কাটোয়া থানা এলাকার চাঁদপুর গ্রামে । বুধবার সন্ধ্যায় চাঁদপুরের পাশে লোহাপোতা গ্রামের হাটতলায় বসে গল্পগুজব করছিল রফিক। সেই সময় একদল সশস্ত্র দুস্কৃতী এসে ঘিরে ধরে তাঁকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে পালিয়ে যায় বলে অভিযোগ। রফিককে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে কাটোয়া মহকুমা হাসপাতালে আনা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল। কিন্তু রাস্তাতেই মৃত্যু হয় ওই যুবকের । বৃহস্পতিবার এনিয়ে ১৩ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন মৃত যুবকের স্ত্রী ডালিয়া বিবি। অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নামে পুলিশ। পুরানো শত্রুতার জেরেই ওই যুবককে খুন করা হয়েছে বলে প্রাথমিকভাবে তদন্তে জানতে পেরেছে পুলিশ।

জানা গেছে, কাটোয়া থানার চাঁদপুর গ্রামের বাসিন্দা পেশায় গরুর পাইকের রফিক শেখের বিরুদ্ধে অপরাধমূলক কাজে জড়িত থাকার অভিযোগ ছিল। এমনকি তাঁর বিরুদ্ধে খুনেরও অভিযোগ ছিল । ২০১৮ সালের ১৭ মার্চ লোহাপোতা গ্রামের বাসিন্দা সরিফুল মণ্ডল নামে এক ব্যক্তিকে কুপিয়ে খুন করা হয়। অভিযোগ, এলাকা দখলের লড়াই ঘিরেই খুন করা হয়েছিল সরিফুলকে। ওই খুনের ঘটনায় মূল অভিযুক্ত ছিল রফিক। ওই খুনের ঘটনায় গ্রেফতার হয়ে সে দীর্ঘদিন জেলেও ছিল। মাসসাতেক আগে ছাড়া পেয়ে বাড়ি ফেরে রফিক। কিন্তু কয়েক দিন কাটতে না কাটতেই তাকে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার করে পুলিশ। ফলে ফের তাকে জেলে যেতে হয়। দিন কয়েক আগে সে জামিনে ছাড়া পায় ৷ কিন্তু গত বুধবার সন্ধ্যায় দুষ্কৃতিদের হাতে খুন হয় রফিককে।

মৃতের স্ত্রী ডালিয়া বিবির অভিযোগ, তাঁর স্বামী যখন লোহাপোতা গ্রামের ঘটমাঝি হাটতলায় বসে গল্পগুজব করছিল সেই সময় বেশ কয়েকজন দুষ্কৃতি রামদা,পাইপগান, পিস্তল, ভোজালি ও বোমা প্রভৃতি অস্ত্রসস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়। তাঁর স্বামীকে এলোপাথাড়ি কোপানো হয়। সেই সময় কিছুটা পাশেই তাঁর দুই দেওর ছিলেন। তাঁর স্বামীর চিৎকার শুনে দুই দেওরের পাশাপাশি হাটতলার কিছু লোকজন ছুটে এলে দুষ্কৃতিরা বোমা ও শুন্যে গুলি ছুড়তে ছুড়তে চলে যায়। ডালিয়া বিবি পুলিশের কাছে জানিয়েছেন, মৃত্যুর আগে তাঁর স্বামী হামলাকারীদের নাম ঠিকানা জানিয়ে গেছেন।

জানা গেছে, এদিন কাটোয়ার চাঁদপুর গ্রামের তিনজন ও পেকুয়া গ্রামে দশ জনের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করে মৃতের স্ত্রী। পুলিশ অভিযুক্তদের সন্ধান চালাচ্ছে । তবে এদিন বিকেল পর্যন্ত গ্রেফতারের কোনও খবর নেই বলে জানা গেছে।

Related Articles

Back to top button
Close