fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

টাকা লুঠের পর অন্তঃসত্ত্বাকে পেটে লাথি মেরে পালাল দুষ্কৃতীরা

মিল্টন পাল, মালদা: টাকা লুঠের পর অন্তঃসত্ত্বাকে পেটে লাথি মেরে পালাল দুষ্কৃতীরা। মেয়েকে বাঁচাতে গিয়ে দুষ্কৃতীদের হাতে আহত বৃদ্ধা মা ও এক প্রতিবেশী মহিলা। ঘটনার পর স্থানীয় বাসিন্দারা হামলাকারীদের ধাওয়া করলে দুষ্কৃতীরা এলাকা থেকে পালিয়ে যায়।পরে আহতদের উদ্ধার করে মালদা মেডিকেল কলেজে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ইংরেজবাজার থানার বাহান্নবিঘা কৃষ্ণনগর গ্রামে। ঘটনায় আহতর পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত অন্তঃসত্ত্বা গৃহবধূর নাম ফুলন মন্ডল (২৮), তার বৃদ্ধা মায়ের নাম পার্বতী মন্ডল (৬০) এবং আরেক আহত মহিলার নাম অনিতা মন্ডল (৪২) । এদের বাড়ি বাহান্নবিঘা গ্রামে। ওই তিনজন মহিলাই ঠেলাগাড়ি করে মালদা শহরে সবজি বিক্রি করেন। লকডাউনের মধ্যেই ঠেলা গাড়ি করেই এরা মালদা শহরের  সবজি বিক্রি করতে এসেছিলেন। এদিন দুপুরে সবজি বিক্রি করে বাড়ি ফিরছিলেন ওই তিন মহিলা। কৃষ্ণনগর এলাকার কাছে অভিযুক্ত ভিককু মন্ডল নামে এক যুবক ও তার দলবল  ফুলন মন্ডলকে রাস্তায় আটকে উত্ত্যক্ত করে। প্রতিবাদ করাতেই তাকে মারধর শুরু করা হয়। সেই সময় ওই অন্তঃসত্ত্বা মহিলার মা এবং আরেকজন প্রতিবেশী মহিলা বাঁচাতে গেলে তারাও দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হন । এই ঘটনার সময় ওই সবজি বিক্রেতাদের কাছে থাকা চার হাজার টাকা নিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। পরে স্থানীয় বাসিন্দারা এসে আহত মহিলাদের উদ্ধার করে চিকিৎসার জন্য মালদা মেডিক্যাল কলেজে ভর্তির ব্যবস্থা করেন।

আক্রান্ত বৃদ্ধা পার্বতী মন্ডল জানিয়েছেন, প্রতিদিনের মতো এদিনও ঠেলাগাড়িতে সবজি বিক্রি করে আমরা তিনজন বাড়ি ফিরছিলাম। সেই সময় ভিককু মণ্ডল ও তার দলবল রাস্তার ধারে বসে মদ খাচ্ছিল। হঠাৎ করে আমাদের রাস্তা ঘিরে টাকা-পয়সা ছিনতাই চেষ্টা করে। এমনকি আমার অন্তঃসত্ত্বা মেয়েকে উত্ত্যক্ত করে। প্রতিবাদ করাতে আমার অন্তঃসত্ত্বা মেয়েকে পেটে লাথি মারে অভিযুক্ত ভিককু মণ্ডল । তারপরে আমাদের মারধর করা হয় । ওরা সবজি বিক্রির চার হাজার টাকা ছিনতাই করে পালিয়েছে । পুরো ঘটনার ব্যাপারে পুলিশকে জানানো। দুষ্কৃতীদেরও খোঁজ চালাচ্ছে পুলিশ।গোটা ঘটনা নিয়ে তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ ।

 

Related Articles

Back to top button
Close