fbpx
গুরুত্বপূর্ণদেশবিনোদনহেডলাইন

রিয়া চক্রবর্তীর গ্রেফতারের পর সুশান্তের মৃত্যু নিয়ে মুখ খুললেন অঙ্কিতা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: বলিউডের অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে বিস্তর জলঘোলার পর ইতিমধ্যেই গ্রেফতার হয়েছেন রিয়া চক্রবর্তী। জিজ্ঞাসাবাদের পরে তাকে মুম্বইয়ের বাইকুল্লা জেলে স্থানান্তরিত করা হয়েছে। এদিকে রিয়া চক্রবর্তীর গ্রেফতারি নিয়ে এই প্রথম মুখ খুললেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখন্ডে। অঙ্কিতা টুইট করে বলেন, ‘ভাগ্যক্রমে কিছুই ঘটে না। আপনি আপনার কর্ম দ্বারা নিজের ভাগ্য তৈরি করেন। এটাই কর্ম’। একই সঙ্গে অঙ্কিতা বলেন, আমি কোনওদিনই বলিনি, সুশান্তকে খুন করা হয়েছে। তবে আমি চাই এই মৃত্যুর সঠিক বিচার হোক।

অঙ্কিতা বলেন, সুশান্তের মৃত্যু নিয়ে মিডিয়া অনেক কথা লিখছে। আমাকেও অনেকবার জিজ্ঞাসা করা হয়েছে, তার মৃত্যু নিয়ে। কিন্তু আমি এই নিয়ে কোনও দিনই কারুকে অভিযোগ করিনি। আমি সব সময় চাই এই মৃত্যুর সঠিক বিচার হোক। আমি সব সময় সুশান্তের পরিবারের পাশে আছি। একজন ভারতীয় নাগরিক হিসেবে আমার রাজ্যে সরকারের ওপর দেশের আইনে ওপর বিশ্বাস আছে।

আরও পড়ুন:প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৭০তম জন্মদিন উপলক্ষ্যে ৭০ সংকল্প বিজেপির

রিয়ার বিরুদ্ধে সোচ্চার হয়ে অঙ্কিতা বলেন, সুশান্ত ডিপ্রেশনে ভুগছিল সেকথা জানানোর পাশাপাশি কেন রাজপুত পরিবারকে মাদকযোগের ব্যাপারে কোনও কিছু জানানো হয়নি! একদিকে রিয়া বলছেন, তিনি রাজপুত পরিবারকে সুশান্তের অসুস্থতার জন্য তার চিকিৎসা চলছিল সে বিষয়ে জানিয়েছিলেন, কিন্তু তা হলে সুশান্তের মাদক নেওয়ার ব্যাপারে কেন তাদের অন্ধকারে রাখা হল? সুশান্ত যদি ড্রাগ নিয়ে থাকে তাহলে সে ব্যপারে রাজপুত পরিবারকে কেন অন্ধকারে রাখা হল। কারণ আমি নিশ্চিত রিয়া নিজেও এই নেশায় আসক্ত ছিলেন তাই এই ব্যাপারে রাজপুত পরিবারকে কোনও কিছু জানাতে চাননি।

Related Articles

Back to top button
Close