fbpx
আন্তর্জাতিকগুরুত্বপূর্ণহেডলাইন

গণধর্ষণের পর নির্যাতিতাকে নগ্ন করে রাস্তায় ঘোরালো ধর্ষকরা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: এক তরুণীকে গণধর্ষণ করার পর নগ্ন করে রাস্তায় হাঁটাল ধর্ষকরা। এমন ঘটনা ঘটেছে পাকিস্তানে। রাওয়ালপিন্ডির ওয়ারিস খান এলাকায় এই ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। নির্যাতিতার অভিযোগ মূল অভিযুক্তকে গ্রেফতার করার পর টাকার বিনিময়ে ছেড়ে দেওয়া হয়।

১৭ বছরের ওই তরুনীর বাবা ও মা মারা গিয়েছেন। তিন ভাইয়ের সঙ্গে ওয়ারিস খান থানা এলাকায় থাকেন তিনি। ওই এলাকার কয়েকটি বাড়িতে পরিচারিকার কাজ করে সংসার চলে তাঁর। গত ১৫ জুলাই ওই তরুণী কাজ থেকে বাড়ি ফেরার সময় তিন দুষ্কৃতীর কবলে পড়েন। তাঁকে অপহরণ করার পর লাগাতার গণধর্ষণ করা হয়। এরপর ওই তরুণীকে প্রকাশ্য রাস্তায় নগ্ন হয়ে হাঁটতে বাধ্য করে ওই তিন দুষ্কৃতী। সেই ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্টও করে দেওয়া হয়।

[আরও পড়ুন- পথ দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু বিখ্যাত পর্বতারোহীর]

ঘটনার পরেই ওই তরুণী স্থানীয় থানায় অভিযোগ জানানোর পরেও পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ। সোশ্যাল মিডিয়ায় এই ঘটনা নিয়ে শোরগোল পড়ে যেতেই মূল অভিযুক্তকে গ্রেফতার করা হয়। কিন্তু বাকি দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়নি বলে অভিযোগ জানিয়েছেন নির্যাতিতা। কিন্তু মূল অভিযুক্তকে গ্রেফতার করার পরেই ৫০ হাজার টাকার বিনিময়ে ছেড়ে দেওয়া হয়।

 

 

Related Articles

Back to top button
Close