fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে বৈঠকের পরেই একুশের প্রস্তুতিতে ময়দানে নামলেন পূর্ব বর্ধমান জেলা সভাপতি

দিব্যেন্দু রায়, কাটোয়া: বুধবার কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে বৈঠকের পরেই একুশের বিধানসভা নির্বাচনের প্রস্তুতিতে ময়দানে নেমে পড়লেন পুর্ব বর্ধমানের বিজেপির সাংগঠনিক কাটোয়া জেলার সভাপতি কৃষ্ণ ঘোষ । বৃহস্পতিবার কাটোয়া বিধানসভায় ৪৪ নম্বর মণ্ডলের মেঝিয়ারী গ্রামে স্থানীয় নেতাকর্মীদের নিয়ে সাংগঠনিক বৈঠক করেন কৃষ্ণবাবু । পরে গ্রামের বাড়ি বাড়ি ঘুরে জনসম্পর্ক অভিযান চালান তিনি । শেষে মেঝিয়ারী হাটতলায় চায় পে চর্চায় অংশগ্রহন করতে দেখা যায় বিজেপির পুর্ব বর্ধমানের জেলা সভাপতিকে ।

দলীয় সূত্রে খবর, বুধবার দুর্গাপুরের সিটি সেন্টারের  একটি বেসরকারি হোটেলে বিশেষ সাংগঠনিক বৈঠক হয় । ওই বৈঠকে উপস্থিত ছিলেন বিজেপির রাঢ়বঙ্গ জোনের পর্যবেক্ষক বিনোদ সোনকার, কেন্দ্রীয় সম্পাদক অরবিন্দ মেনন,রাজ্য সহ সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায় প্রমুখ শীর্ষ নেতারা ৷ বৈঠকে মুলত বিজেপির রাঢ়বঙ্গ জোনের বিভিন্ন জেলার  সভাপতি,সহ সভাপতি,সম্পাদক ও সাধারন সম্পাদকদের ডাকা হয়েছিল । জানা গেছে,শুধু রাঢ়বঙ্গ জোনই নয় রাজ্যে বিজেপির যে পাঁচটি জোন রয়েছে তার সবকটিতেই বৈঠকের আয়োজন করা হয় গত বুধবার । প্রতি জোনেই ছিলেন কেন্দ্রের বিশেষ প্রতিনিধি । যদিও আলোচনার বিষয়বস্তু কি ছিল এনিয়ে কেউই মুখ খোলেননি । তবে রাজ্যে আগামী বিধানসভা নির্বাচনে রননীতি ঠিক করতেই এই বৈঠক বলে অনুমান অভিজ্ঞ মহলের ।

এদিকে বুধবার দুর্গাপুরে বৈঠকের পরেই এদিন বাড়ি ফেরেন বিজেপির পুর্ব বর্ধমান গ্রামীন সভাপতি কৃষ্ণ ঘোষ । তারপর এদিন সকাল থেকেই তাঁকে সাংগঠনিক বৈঠক ও জনসম্পর্ক অভিযানে অংশগ্রহন করতে দেখা যায় । কৃষ্ণবাবু বলেন, ‘বিজেপির লক্ষ্য  ২১ শের নির্বাচনে  নিরঙ্কুশ গরিষ্ঠতা নিয়ে বাংলায় সরকার গড়া । তাই দলের সমস্ত কার্যকর্তাদের হাতে হাত মিলিয়ে এগুতে হবে । তৃনমুল নামক দুর্নীতিগ্রস্থ সরকারকে উচ্ছেদ করতে প্রতিটি শক্তিকেন্দ্র ও বুথকে আমাদের মজবুত করতে হবে৷। সেই লক্ষ্যেই আজ থেকে আমরা প্রস্তুতি বৈঠক শুরু করেছি ।”

Related Articles

Back to top button
Close