fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ফের ভাঙন, তৃণমূল ও সিপিএমের শ্রমিক সংগঠনের ৫০ জন কর্মী যোগ দিলেন বিজেপিতে  

অতনু রায়, বাঁকুড়া: ফের ভাঙন সিপিএম ও তৃণমূলের মজদুর ট্রেড ইউনিয়নে।  বুধবার কোতুলপুর এক নম্বর মন্ডল সভাপতি সমীর চালকের নেতৃত্বে প্রায় ৫০ জন সিপিএম ও তৃণমূল দল থেকে আসা টোটো ট্রাক-বাস ইউনিয়নের কার্য কর্তারা যোগদান করলেন বলে বিজেপিতে।

এদিন সিপিএম থেকে আসা এক কর্মী বলেন, ৩৪ বছর ধরে সিপিএম করেছি কিন্তু কোনো সুযোগ সুবিধা পায়নি, তৃণমূলের আমলে সাধারণ মানুষের কোনও সুরক্ষা নেই, শ্রমিক কৃষকদের কোনও স্বাধীনতা নেই। তাই তারা আজ বিজেপিতে যোগদান করেছেন। এদিন বি.জে.এম.টি.ইউ জেলা সভাপতি গোবিন্দ ঘোষ সিপিএমের মজদুর ট্রেড ইউনিয়নের নেতা কানাইলাল চ্যাটার্জি সহ ৫০ জন সিপিএম ও তৃণমূলের মজদুর ট্রেড ইউনিয়নের সমর্থকের হাতে তাদের পতাকা তুলে দেন।

 

এদিন বি.জে.এম.টি.ইউ জেলা সভাপতি গোবিন্দ ঘোষ বলেন ৩৪ বছর ধরে সিপিএমকে তারা দেখেছেন,  তৃণমূলকেও দশ বছর ধরে দেখলেন, তৃণমূল দলটাকে তারা পুরোপুরি ভাবে বুঝে নিয়েছেন এটা একটা কাঠমানির দল।  এই তৃণমূল দলের হাতে শ্রমিকরা দীর্ঘদিন ধরে নিপীড়িত হয়ে শোষিত  হয়ে ভারতীয় জনতা পার্টির মজদুর ট্রেড ইউনিয়নে যোগ দিলেন। আস্তে আস্তে দেখুন সবাই ভারতীয় জনতা পার্টির মজদুর ট্রেড ইউনিয়নে যোগদান করবেন।

Related Articles

Back to top button
Close