fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

ফের উত্তরপ্রদেশে অ্যাসিড হামলার শিকার তরুণী, ঝলসে গেল মুখ ও গলা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্কঃ ফের শিরোনামে উত্তরপ্রদেশ। ফের নির্যাতনের শিকার হলেন এক তরুণী। প্রকাশ্যে এক তরুণীর উপর অ্যাসিড হামলা হল রাজ্যে। জানা গিয়েছে, অ্যাসিড হামলার ফলে মেয়েটির মুখ ও গলা সম্পূর্ণ ঝলসে গিয়েছে। এই ঘটনায় অভিযোগের তির মেয়েটির স্বামী-সহ শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে।

 

 

এর আগেও একাধিকবার প্রদেশে অ্যাসিড হামলার শিকার হয়েছেন বহু মহিলা। এবার অ্যাসিড হামলায় ঝলসে গেলেন এক বছর চব্বিশের তরুণী। আক্রান্ত তরুণী সর্বোদয় নগরের বাসিন্দা। বেশকিছুদিন ধরেই শ্বশুরবাড়ির সঙ্গে বনিবনা হচ্ছিল না বলে খবর। বুধবার রাতে স্বামীর বিরুদ্ধে পুলিশ স্টেশনে অভিযোগ জানিয়ে বাড়ি ফিরছিলেন ওই মহিলা। ই-রিকশায় চেপে বাড়ি কাছাকাছি পৌঁছনোর আগেই বাইকে পেয়ে তিনজন তাঁর পথ আটকায়। আচমকাই অ্যাসিড ছুঁড়ে মারে তাঁকে। অ্যাসিডে তার মুখ, গলা, ঘাড় জ্বলে গিয়েছে। এরপর সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে ভরতি করা হয়। চিকিৎসা চলছে।

 

 

এদিকে এই ঘটনায় মেয়েটির স্বামী, দেওর-সহ মোট তিনজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতার বাবা। তবে অভিযুক্ত তিনজনই পলাতক। পুলিশ জানিয়েছে তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Related Articles

Back to top button
Close