fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘর বিলিতে কাটমানির অভিযোগ উপপ্রধান-এর বিরুদ্ধে

সুকুমার রঞ্জন সরকার, কুমারগ্রাম: কুমারগ্রাম ব্লকে বিজেপি পরিচালিত কুমারগ্রাম গ্রাম পঞ্চায়েতের উপ প্রধান প্রধানমন্ত্রী আবাস যোজনার উপভোক্তার থেকে কাটমানি নিয়েছেন, এই খবরে এলাকায় নিন্দার ঝড় বইছে। এর আগেও এই গ্রাম পঞ্চায়েতের আরেক সদস্যের বিরুদ্ধে একই অভিযোগ উঠেছিল। পরে সেই সদস্য উপভোক্তাকে টাকা ফেরত দেন।

 

 

উপপ্রধান যুথিকা দাসের বিরুদ্ধে কুমারগ্রামের বিডিও ‘র কাছে লিখিত অভিযোগ জানিয়ে বিষয়টির তদন্ত দাবী করেছে উপভোক্তা শেফালি দাসের ছেলে কিশোর দাস। কিশোর জানায় এক বছর আগে তার মা মারা যান। মৃত মায়ের নামে আবাস যোজনার ঘর বরাদ্দ হয়। উপপ্রধান তাকে বলে দশ হাজার টাকা না দিলে ঘরের বরাদ্দ টাকা ফেরৎ যাবে। একথা শুনে কিশোর টাকা দিতে রাজী হয়। প্রথমে আট হাজার টাকা সে দেয়। বাকী দুই হাজার টাকা দিতে না পারায় ঘরের জন্য বরাদ্দ দ্বিতীয় কিস্তির টাকা আটকে দেওয়া হয় বলে জানায় কিশোর।

 

 

অভিযুক্ত উপপ্রধান যুথিকা দাস বলেন, অভিযোগ মিথ্যা। এটি তার বিরুদ্ধে রাজনৈতিক চক্রান্ত। বিডিও মিহির কর্মকার বলেন অভিযোগ পেয়েছেন বিষয়টির তদন্ত করে দেখা হবে। তদন্তে অভিযুক্ত দোষী সাব্যস্ত হলে তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Back to top button
Close