fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আবারও শহীদ মাতঙ্গিনী ব্লকে ধরা পরল করোনা আক্রান্ত, এলাকার মানুষরা নতুন করে আতঙ্কগ্রস্থ

বাবলু ব্যানার্জি, কোলাঘাট: লকডাউন চলতে থাকায় সময় সরকারি বিধিনিষেধকে সাধারণ মানুষ মান্যতা দেয়নি, এখন আনলক চলছে সেই মান্যতা একেবারে নেই বললেই চলে গ্রাম-গঞ্জে। করোণা আক্রান্তের মাসের সংখ্যা যত বাড়ছে এলাকায় করোণা আক্রান্তের সংখ্যা কত বৃদ্ধি পাচ্ছে। গত ২৪ ঘন্টায় শহীদ মাতঙ্গিনী ব্লকে একসঙ্গে সাতজনের করোনা আক্রান্তের খবর আসায় ব্লক জুড়ে আতঙ্কের পরিবেশ তৈরি করেছে।

 

 

উল্লেখ করা যায় বলুক গ্রামে প্রথম করনা আক্রান্তের হদিস পাওয়া গিয়েছিল। তারপর এই সাতজনের আক্রান্তের খবর রীতিমত প্রশাসনিক মহলেও আলোড়ন সৃষ্টি হয়েছে। জানু বসান ,সাবলআড়া ,নুনান, দাড়িওয়ালা ,গোবিন্দপুর ,ওষুধপুর , বড়গাছিয়া এই গ্রামগুলিতে নতুন আক্রান্তের হদিস মিলেছে।এদের পজেটিভ রিপোর্ট আসামাত্র ব্লক স্বাস্থ্য কেন্দ্র থেকে শুরু করে প্রশাসনিক মহলের কর্তাব্যক্তিরা আক্রান্ত ব্যক্তিদের হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা শুরু করে।

 

ওই গ্রামের সাধারণ মানুষের অভিযোগ যারা আক্রান্ত হয়েছে তারা সরকারের নিয়মাবলী অমান্য করে যত্রতএ ঘোরাফেরা করছে। স্থানীয় প্রশাসন কে দৃঢ় পদক্ষেপ নিতে হবে। ব্লকের স্বাস্থ্য আধিকারিক দেবপম হাজরা বলেন যারা আক্রান্ত হয়েছে তাদের সবাইকেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আক্রান্ত পরিবারদের ও নিরাপদ স্থানে নিয়ে যাওয়া হয়েছে।
শহীদ মাতঙ্গিনী ব্লকের বি ডি ও সুমন ঘরাই বলেন করনা আক্রান্তদের সমস্ত ব্যবস্থা নেওয়া হয়েছে, পরিবারের যারা আছেন তাদের সচেতন করার বিষয়টিও বিশেষভাবে গুরুত্ব দেওয়া হয়েছে। তমলুক থানার পুলিশকে বিশেষ নজরদারি রাখতে বলা হয়েছে।

Related Articles

Back to top button
Close