fbpx
কলকাতাহেডলাইন

রাতের শহরে মদের আসরে বিবাদের জেরে গুলিবিদ্ধ যুবক, ধৃত অভিযুক্ত

অভীক বন্দ্যোপাধ্যায়, কলকাতা: ফের শহর কলকাতায় রাতের শহরে চলল গুলি। বুধবার রাত ৩ টে নাগাদ ঘটনাটি ঘটেছে প্রগতি ময়দানের ঢিপি এলাকার রাজারঘাট নতুন পাড়াতে। ঘটনায় আহত মহাদেব মণ্ডল ওরফে কোকোকে এনআরএস হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুলি চালানোর অভিযোগে কয়েক ঘণ্টার মধ্যে অভিযুক্ত যুবক উড়িয়া বাবুকে গ্রেফতার করে পুলিশ। আরও দুই অভিযুক্তকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 স্থানীয় সূত্রে খবর, নতুনপাড়া এলাকায় ওই দুই গোষ্ঠীর মধ্যে আগে থেকেই গোলমাল ছিল। বুধবার রাতে মদের আসর বসিয়েছিল দুষ্কৃতীরা। সেই সময়ে দু’দলের মধ্যে ঝামেলা বেঁধে যায়।  বচসার জেরে কোকোর মোবাইল ফোন এবং গলার হার ছিনতাইয়ের চেষ্টাও হয় বলে অভিযোগ। ওই সময়ে খুব কাছ থেকে কোকোকে গুলি করে পালিয়ে যায় ওড়িয়া বাবু।
সিন্ডিকেট নিয়ে বিবাদের জেরে এই ঘটনা বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ। অভিযুক্তকে গ্রেফতার করার পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।
প্রসঙ্গত,  শহর কলকাতায় গুলি চালানোর ঘটনা এই প্রথম নয়। তবে গত বছরের পরপর বেশ কয়েকটি ঘটনা ঘটলেও এবছর লকডাউনে কারণে এই ধরনের ঘটনা প্রায় কমে গিয়েছিল। কিন্তু করো না পরিস্থিতি ধীরে ধীরে ঠিক হতে শুরু করে এ ধরনের ঘটনা বাড়তে শুরু করেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় বিশেষ এলাকাবিশেষে কড়া নজরদারির সিদ্ধান্ত নিয়েছে পুলিশ।

Related Articles

Back to top button
Close