fbpx
আন্তর্জাতিকহেডলাইন

আবারও বন্দুকবাজের হামলায় কাঁপল মার্কিন যুক্তরাষ্ট্র,  আহত বহু  

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: আবারও বন্দুকবাজের হামলায় কেঁপে উঠল মার্কিন যুক্তরাষ্ট্র। এই হামলার জেরে আহত হয়েছেন বহু।   সূত্রের খবর, শনিবার আচমকাই উইসকনসিনের বিখ্যাত ওয়াউওয়াটোসায় মেইফেয়ার মলে ঢুকে এলোপাথাড়ি গুলি চালাতে থাকে এক আততায়ী । হামলার পর থেকে এখনও পর্যন্ত কমপক্ষে আটজন জখম হয়েছেন। যদিও হামলাকারী ওই বন্দুকবাজ পলাতক ।

FBI এবং মিলওয়াকি কান্ট্রি শেরিফ অফিসের তরফে টুইটে করে জানানো হয়েছে যে, ঘটনাস্থানে স্থানীয় পুলিশের সঙ্গে FBI অফিসাররাও সক্রিয় রয়েছেন । বন্দুকবাজের খোঁজে তল্লাশি চালাচ্ছেন তাঁরা । পুলিশ ডিপার্টমেন্ট একটি বিবৃতিতে জানায়, “এমার্জেন্সি অফিসাররা যখন এসে পৌঁছান, ততক্ষণে হামলাকারী ঘটনাস্থান থেকে চম্পট দিয়েছে ।” আহত ৮ জনকেই হাসপাতালে ভরতি করা হয়েছে । তবে, আহতদের অবস্থা গুরুতর নয় বলেই জানানো হয়েছে ওই বিবৃতিতে । ২০ থেকে ৩০ বছর বয়সি কোনও শ্বেতাঙ্গ যুবক এই হামলা চালিয়েছে বলে পুলিশ জানতে পেরেছে । সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, এলোপাথাড়ি গুলিবর্ষণ শুরু হতেই মলের কর্মীরা ভয় পেয়ে কাছের একটি বিল্ডিংয়ে আশ্রয় নেন ।

                 আরও পড়ুন: করোনার তাণ্ডব লাগামহীন, মরু রাজ্যে জারি নৈশ কার্ফু

মলটি কর্তৃপক্ষের তরফে একটি বিবৃতিতে বলা হয়েছে, “আমরা দুঃখিত, আমাদের অতিথিদের এমন পরিস্থিতিতে পড়তে হল । ওয়াউওয়াটোসা পুলিশ ডিপার্টমেন্টকে ধন্যবাদ জানাই । তদন্তে সবরকম সহযোগিতা করার জন্য আমরা প্রস্তুত ।”

Related Articles

Back to top button
Close