fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

রাজ্য সভাপতির আরোগ্য কামনায় অগ্রদ্বীপের গোপীনাথ পুজো

দিব্যেন্দু রায়, কাটোয়া: বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর দ্রুত আরোগ্য কামনা করে কাটোয়ার অগ্রদ্বীপের গোপীনাথ মন্দিরে পুজো দিলেন পুর্ব বর্ধমান জেলার সাংগঠনিক কাটোয়া জেলার সভাপতি কৃষ্ণ ঘোষ। সোমবার সকালে জেলা সভাপতির সঙ্গে   মন্ডল সভাপতি সমরেশ দাস সহ দলের বেশকিছু কর্মীসমর্থকও গোপীনাথ মন্দিরে পুজো দেন বলে জানা গেছে।

দিন দুয়েক আগে করোনা আক্রান্ত হয়ে কলকাতার একটি বেসসুশ্রততারকারি নার্সিংহোমে ভর্তি হন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর দ্রুত আরোগ্য কামনার রাজ্য জুড়ে বিজেপি কর্মীরা প্রার্থনা করছেন। এদিন রাজ্য সভাপতির দ্রুত সুস্থতা কামনায় কাটোয়ার অগ্রদ্বীপে শতাব্দী প্রাচীন গোপীনাথ মন্দিরে পুজো দিলেন পূর্ব বর্ধমানের বিজেপির সাংগঠনিক কাটোয়া জেলার সভাপতি কৃষ্ণ ঘোষ।

[আরও পড়ুন- স্বপ্নপূরণ আবাসিকদের নতুন ভাবনায় উমা আসছে ঘরে]

কৃষ্ণ ঘোষ বলেন, “২১ সালের নির্বাচনে রাজ্যে পালাবদলের জন্য দিলীপদার দিকে তাকিয়ে আছেন গোটা রাজ্যের মানুষ। তাই ওনার দ্রুত সুস্থ হয়ে ওঠা অত্যন্ত জরুরী। দিলীপদার আরোগ্য কামনা করে রাজ্যবাসী প্রতিনিয়ত প্রার্থনা করে যাচ্ছেন। এদিন আমরা দলের রাজ্য সভাপতির দ্রুত আরোগ্য কামনা করে গোপীনাথ মন্দিরে পুজো দিলাম। পাশাপাশি রাজ্যবাসীকে করোনার প্রকোপ থেকে রক্ষা করার জন্য গোপীনাথের কাছে প্রার্থনা করেছি।”

 

 

 

Related Articles

Back to top button
Close