fbpx
গুরুত্বপূর্ণদেশবিনোদনহেডলাইন

খুন হয়নি সুশান্ত, আত্মহত্যাই করেছে সে, স্পষ্ট করল AIIMS-এর ফরেনসিক বিভাগ

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: আত্মহত্যাই করেছিলেন সুশান্ত সিং রাজপুত, খুনের তত্ত্ব খারিজ করে জানিয়ে দিল এইমসের ফরেনসিক টিম। AIIMS-এর ফরেনসিক বিভাগের প্রধান ডা. সুধীর গুপ্ত জানিয়েছেন যে, আত্মহত্যাই করেছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এক  বিবৃতি দিয়ে এই কথা জানিয়েছেন তিনি।উল্লেখ্য, গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তাঁর দেহের ময়নাতদন্ত করেছিলেন মুম্বইয়ের কুপার হাসপাতালের চিকিৎসকরা। পরে সুশান্ত মামলার তদন্তভার গিয়ে পরে সিবিআই-এর ওপর।

প্রাথমিক ময়নাতদন্তের পর সুশান্তের ভিসেরা রিপোর্টের দায়িত্ব গিয়ে পরে AIIMS-এর ফরেনসিক টিমের ওপর। ডা. সুধীর গুপ্তর নেতৃত্বে সেই টিম কাজ শুরু করে। জানানো হয়, সুশান্তের দেহের ভিসেরা নমুনার মাত্র ২০ শতাংশ AIIMS টিম পেয়েছে। তার উপরে ভিত্তি করেই নতুন করে শুরু হয় পরীক্ষা। ২৯ সেপ্টেম্বর AIIMS টিমের পক্ষ থেকে চূড়ান্ত ভিসেরা রিপোর্ট CBI-এর তদন্তকারী দলের হাতে তুলে দেওয়া হয়। তারপরই বেসরকারি সংবাদমাধ্যমের দাবি, রিপোর্টে খুনের তত্ত্ব খারিজ করে দেওয়া হয়েছে। ডা. সুধীর গুপ্ত এবং তাঁর টিম সুশান্তের মৃত্যুতে আত্মহত্যা বলেই মত দিয়েছেন।

[আরও পড়ুন- ২৬ বছরের কাজ ছ’য় বছরে, অটল টানেলের উদ্বোধনেও কংগ্রেসকে তোপ মোদির]

প্রসঙ্গত, সুশান্ত সিং-এর মৃত্যুর পর গোটা দেশ সন্দেহ করেছিল যে, সুশান্তকে খুন করা হয়েছে। কিন্তু  ১৫ জুন কুপার হাসপাতালের ৫ চিকিৎসকের একটি টিম জানান, অ্যাসফ্যাক্সিয়া অর্থাৎ বেশিক্ষণ ঝুলন্ত অবস্থায় থাকার কারণেই মৃত্যু হয় সুশান্তের। কিন্তু সেই দাবিকে উড়িয়ে দিয়ে সোশ্যাল মিডিয়া মৃত্যু তদন্ত নিয়ে সরব হয়। ঘটনায় উঠে আসে নেপোটিসমের তথ্য।

অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতও দাবি করেছিলেন সুশান্তের খুন হয়েছে। তিনি সুশান্তের পক্ষে কথা বলেছিলেন বারংবার। সুশান্তের  পরিবারের সদস্যরাও খুনের অভিযোগ করেছিলেন।

এর পর সকলের দাবি মেনেই  সিবিআই তদন্ত শুরু হয়। উঠে আসে বলিউডের মাদকচক্রের কথা। মাদক যোগের কারণে গ্রেফতার হয় রিয়া চক্রবর্তী। জেরা করা হয় দীপিকা  পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলি খান সহ অনেককেই। এবার AIIMS-এর পক্ষ থেকে সাফ জানিয়ে দেওয়া হল যে, খুন হননি সুশান্ত সিং রাজপুত, সে আত্মহত্যাই করেছে।

 

 

Related Articles

Back to top button
Close