fbpx
দেশবিনোদনহেডলাইন

সরোজ খানের প্রয়াণে শোকবার্তা জ্ঞাপন অমিতাভ-অক্ষয়-মাধুরীর

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: বলিউডে সবার প্রিয় ‘মাস্টারজি’ তিনি। শ্রীদেবী, মাধুরী দীক্ষিত, জুহি চাওলা, ঐশ্বর্য্য রাই বচ্চনের মতো একাধিক জনপ্রিয় নায়িকার নৃত্যছন্দ যখন আসমুদ্র হিমাচল দুলিয়েছিল, তার নেপথ্য কিন্তু এই মানুষটিই ছিলেন- ‘নাচের রানি’। ইরফান খান-কে দিয়ে শুরুটা হয়েছিল, এরপর ঋষি কাপুর, সুশান্ত সিং রাজপুত আর এবার সরোজ খান। একের পর এক তারাদের পতনে বলিউড যেন তার গ্ল্যামার হারাতে শুরু করেছে। একের পর এক তারকা বিয়োগ আর দুঃসংবাদ!হৃদরোগে আক্রান্ত হয়ে এবার চলে গেলেন বলিউডের সকলের প্রিয় মাস্টারজী। সরোজ খানের মৃত্যুর খবর পেয়ে ফের শোকের ছায়া নেমে আসে গোটা বলিউড জুড়ে। অমিতাভ বচ্চন, মাধুরী দীক্ষিত, অক্ষয় কুমার, মনোজ বাজপেয়ী, রেমো ডিসুজা, নিমরত কৌর, রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডিসুজা একের পর এক সেলেব শোক প্রকাশ করতে শুরু করেন সরোজ খানের মৃত্যুত।

মাধুরী বললেন, “আমি শেষ হয়ে গেলাম। প্রিয় বন্ধু এবং আমার গুরুজনকে হারিয়ে আমি বিধ্বস্ত।”

অক্ষয় কুমার বললেন, “আপনিই তো নাচটাকে সবার কাছে একেবারে জলভাত করে দিয়েছিলেন। খুব বড় ক্ষতি হয়ে গেল ইন্ডাস্ট্রির।”

“ঈশ্বরকে অসংখ্য ধন্যবাদ যে আমি ওঁর কাছে নাচের তালিম নিতে পেরেছিলাম”, মন্তব্য জেনেলিয়া ডিসুজার।

“কোরিওগ্রাফি-এই শব্দটার সঙ্গে আপনিই আমাকে পরিচয় করিয়ে দিয়েছিলেন। যেখানেই থাকুন, ভাল থাকবেন “, বললেন নিমরত কৌর।

“আলাদ্দিন সিনেমায় আপনার কাছ থেকে নাচ শিখতে পেরেছিলাম। জীবনের অন্যতম ইচ্ছেপূরণ”, বলে স্মৃতিতে ভাসলেন অভিনেতা রীতেশ দেশমুখ।

বেশ কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন সরোজ খান। মুম্বইয়ের গুরুনানক হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। হৃদরোগে আক্রান্ত হওয়ার পর থেকেই চিকিতসা চলছল তাঁর। তবে সরোজ খান করোনা আক্রান্ত হননি বলে আগেই জানিয়েছিলেন তাঁর ছেলে। এমনকী, ধীরে ধীরে সরোজ খান সুস্থ হচ্ছিলেন বলেও খবর পাওয়া যায়। তবে শেষরক্ষা হল না। চলে গেলেন বলিউডের মাস্টারজী।

 

Related Articles

Back to top button
Close