fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বুদবুদে বিএলআরও অফিসে ঢুকে রেভিনিউ অফিসারকে মারধরের অভিযোগ

জয়দেব লাহা, দুর্গাপুর: রাস্তা তৈরী নিয়ে দুই গোষ্ঠীর চাপানউতোর। অভিযোগের সুবিচার জানতে চেয়ে বিএলআরও অফিসে ঢুকে রেভিনিউ অফিসারের ওপর হামলার অভিযোগ। সোমবার ঘটনাকে ঘিরে তুমুল উত্তেজনা ছড়াল বুদবুদ বিএলআরও অফিসে। আক্রান্ত মহঃ শাহাবুদ্দীন ওই অফিসের রেভিনিউ অফিসার। মারধরে গুরুতর জখম হয়েছেন তিনি।
 ঘটনায় জানা গেছে, বুদবুদ থানার সোদপুর দামোদর নদে বালি ঘাট রয়েছে। ওই বালিঘাটের রাস্তা তৈরী নিয়ে বালি ব্যবসায়ীদের সঙ্গে গ্রামবাসীদের চাপানউতোর চলছিল। গ্রামবাসীদের অভিযোগ,” জোরপুর্বক চাষজমির কিছুটা দখল করে রাস্তা সম্প্রসারন করছে বালি কারবারিরা।” বাসিন্দারা জানান,” বিষয়টি নিয়ে বিএলআরও ও স্থানীয় প্রশাসনে অভিযোগ জানানো হয়েছিল। তারপরও কোন সমাধান হয়নি।” সোমবার ক্ষুব্ধ গ্রামবাসীরা পুনরায় বিএলআরও অফিসে অভিযোগের সুবিচার চাইতে আসেন। আর ওইসময় রেভিনিউ অফিসারের রুমে ঢুকে মারধর করা হয় বলে অভিযোগ।
আক্রান্ত আধিকারিক মহঃ শাহবুদ্দীন বলেন,” কিছু বলার আগেই মাথায় বুকে মারতে শুরু করে দেয়।” ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন অফিসের বাকি কর্মীরা। ঘটনায় বুদবুদ বিএলআরও মিন্টু বালা জানান,” গোটা বিষয়টি পুলিশ ও উর্ধতন আধিকারিককে জানানো হয়েছে।’ যদিও ঘটনায় পুর্ব বর্ধমান জেলাশাসক এনাউর রহমান বলেন,” বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।”

Related Articles

Back to top button
Close