fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পণের দাবীতে গৃহবধূকে আগুনে পুড়িয়ে মারার অভিযোগ 

নিজস্ব সংবাদদাতা, রায়গঞ্জ: পণের টাকা না পেয়ে এক গৃহবধূকে আগুনে পুড়িয়ে মারার অভিযোগ উঠল স্বামী সহ শ্বশুরবাড়ীর লোকজনদের বিরুদ্ধে। এই ঘটনাকে ঘিরে ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর দিনাজপুর জেলার ডালখোলা থানার লোকনাথ কলোনি এলাকায়। পুলিশ জানিয়েছে মৃতার নাম বেলি রজক ( ২২) ।
জানা গিয়েছে, চার বছর আগে এলাকারই বাসিন্দা স্বপন রজকের সাথে বিয়ে হয় তার। তাদের দুটি সন্তানও রয়েছে।  মৃতার বাবা বিপিন রায়ের অভিযোগ,  বিয়ের পর থেকেই এক লক্ষ টাকা ও সোনার গহনার দাবিতে তার মেয়ের উপর চরম শারীরিক ও মানসিক অত্যাচার চালাতো।  আর্থিক অবস্থা স্বচ্ছল না থাকার কারনে তাদের দাবী মেটাতে পারিনি। টাকা আনতে না পারায় দিনের পর দিন অত্যাচারের মাত্রা ক্রমশ বেড়েই চলছিল। মারধর করার পাশাপাশি  ইলেকট্রিক শক দেওয়া হত। এরপর সোমবার রাতে মেয়ের   গায়ে কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেয় তারা। “
এই  ঘটনায় মৃতার পরিবার শ্বশুরবাড়ীর লোকজনদের বিরুদ্ধে ডালখোলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। যদিও ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্তরা।  ঘটনার তদন্ত শুরু করেছে ডালখোলা থানার পুলিশ। মঙ্গলবার মৃতদেহটি ময়না তদন্তের জন্য রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

Related Articles

Back to top button
Close