fbpx
দেশহেডলাইন

সুশান্তের মৃত্যুর তদন্তকারী আইপিএস অফিসারকে জোর করে কোয়ারেন্টাইনে পাঠানোর অভিযোগ

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: বেশ কিছু দিন আগে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন বলিউড তারকা সুশান্ত সিং রাজপুত। কিন্তু তার মৃত্যুর তদন্ত নিয়েও চলছে অনেক টালবাহানা। সুশান্ত সিং রাজপুতের বাবা কৃষ্ণ কুমার সিং রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের করার পর বিহার পুলিশের কয়েকজন মুম্বইতে এসে তদন্ত শুরু করেন। তবে শোনা যায় যে, মুম্বই এসে তাঁদের অনেক প্রতিকূলতার মধ্যে পড়তে হচ্ছে সেই জন্য বিহার থেকে আর এক আইপিএস অফিসার বিনয় তিওয়ারিকে পাঠানো হয় মুম্বই‌। কিন্তু তাঁকেও জোর করে পাঠানো হল কোয়ারেন্টাইনে। এমনটাই মুম্বই পুলিশের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনল বিহার পুলিশ।

বিহারের ডিজিপি গুপ্তেশ্বর পাণ্ডের অভিযোগ, সুশান্তের মৃত্যুর তদন্তে মুম্বইয়ে যাওয়া পাটনার আইপিএস অফিসার বিনয় তিওয়ারিকে জোর করে কোয়ারেনটিনে রেখেছে মুম্বই প্রশাসন। পাটনায় সুশান্তের বাবার করা মামলার তদন্তে বিয়নের নেতৃত্বে বিহার পুলিশের একটি দল মুম্বই গিয়েছে। সুশান্তের আত্মহত্যায় প্ররোচনা দেওয়া হয়েছে কি না, সেই অভিযোগ খতিয়ে দেখবে তারা।

তবে বিহার পুলিশের ডিজিপি পাণ্ডে ট্যুইটে অভিযোগ করেছেন, ‘পুলিশের একটি দলকে নেতৃত্ব দিয়ে আজ পাটনা থেকে মুম্বই পৌঁছন বিনয় তিওয়ারি। তবে আজ রাত ১১টায় তাঁকে বিএমসি আধিকারিকরা জোর করে কোয়ারেন্টাইনে রেখেছেন। অনুরোধ করা সত্ত্বেও আইপিএস-এর মেসে তাঁকে থাকার ব্যবস্থা করে দেওয়া হয়নি। গোরেগাঁওয়ের একটি গেস্ট হাউসে আছেন তিনি।’

এই ঘটনায় অসন্তোষ প্রকাশ করেছেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারও। তিনি বলেছেন, ‘যেটা ঘটছে, সেটা ঠিক না।’

Related Articles

Back to top button
Close