fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

অসমের যুবতীকে বিয়ের প্রলোভন দেখিয়ে শিলিগুড়িতে বিক্রির অভিযোগ

কৃষ্ণা দাস, শিলিগুড়ি: ছ’মাসের প্রেম শেষে পরিণয় পাবে এই আশায় প্রেমিকের হাত ধরে ঘর ছেড়েছিল যুবতি। শিলিগুড়িতে এসে সহবাসও হয়। পরে যুবতিকে বিক্রি করে দেয় যুবক। এমনই অভিযোগ করেন অসমের যুবতি। তবে বিপদের আঁচ বুঝতে পেরে শরাণাপন্ন হয় পুলিশের। অভিযুক্ত যুবকের নাম শাকিবুল ইসলাম। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

যুবতির অভিযোগ, শাকিবুল ইসলাম নামক এক যুবকের সাথে তার প্রায় ৬ মাস ধরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত বৃহস্পতিবার সে তাকে বিয়ের প্রলোভন দিয়ে শিলিগুড়ি নিয়ে আসে। যুবকের দিদির বাড়িতে প্রায় তিন দিন তারা থাকে। এমনকি সেখানেই দুই জনের সহবাসও হয়। এরপরই তাকে বিক্রি করে দেওয়া হয় বলে অভিযোগ। সেই বিষয়টি আঁচ করতে পেরে রাতেই কোনো ভাবে পালিয়ে আসে যুবতি। শিলিগুড়ির গুরুং বস্তি ট্রাফিক পয়েন্টে ইতস্তত ঘুরতে দেখে ট্রাফিক পুলিশের সন্দেহ হয়।

ট্রাফিক পয়েন্টের পুলিশকে সে সমস্ত বিষয় স্ববিস্তারে জানায়৷ ট্রাফিক পুলিশ বিষয়টি প্রধাননগর থানায় জানালে পুলিশ এসে যুবতিকে থানায় নিয়ে যায়। যার সাথে প্রণয়ের সম্পর্ক গড়ে হাত ধরে বৈবাহিক বন্ধনে আবদ্ধ হতে বাড়ি ছেড়ে পালিয়ে এসেছিল যুবতি। আজ তাকেই প্রতারক আখ্যা দিয়ে তার বিরুদ্ধে মামলা করতে চায় যুবতি। যুবকের কঠোর শাস্তির দাবি করে যুবতি। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। .

Related Articles

Back to top button
Close