fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিজেপি কার্যালয় ভাঙচুরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে 

নিজস্ব সংবাদদাতা, দিনহাটা: করোনা আবহের মধ্যেই  দিনহাটায় বিজেপি ও তৃণমূলের মধ্যে প্রায়ই সংঘর্ষের ঘটনা ঘটছে। শনিবার রাতে দিনহাটা ২ ব্লকের  নাজিরহাট ও বুড়িরহাট বাজারে বিজেপির ২টি কার্যালয়  ভাঙচুরের ঘটনা ঘটে। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়ে পড়ে দিনহাটা ২নম্বর ব্লকের বুড়িরহাট ও নাজিরহাট এলাকায়। অভিযোগ শনিবার গভীর রাতে ২টি কার্যালয় ভাঙচুর ছাড়াও বুড়িরহাট বাজার সংলগ্ন বিজেপি কর্মী দীনেশ অধিকারীর বাড়ি ভাঙচুর করে রাজ্যের শাসক দলের কর্মী সমর্থকরা।

একদল দুষ্কৃতী বুড়িরহাট এলাকার বিজেপি কর্মী দীনেশ অধিকারীর বাড়িতে হামলা ও ভাঙচুর চালায়। এছাড়াও বুড়িরহাট এক ও নাজিরহাট এক গ্রাম পঞ্চায়েত এলাকায় থাকা বিজেপির দুইটি কার্যালয় ভাঙচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে এবং বিষয়টি তদন্ত শুরু করে।

[আরও পড়ুন- করোনা আবহে রক্তের আকাল আসানসোল জেলা হাসপাতালের ব্লাড ব্যাঙ্কে]

স্থানীয় বিজেপি নেতা জেলা কমিটির সদস্য আনোয়ার হোসেন বলেন, শনিবার রাতে ঝড়-বৃষ্টি চলছিল। সেই সুযোগে তৃণমূলের দুষ্কৃতীরা বুড়িরহাট নাজিরহাট বাজারে থাকা ২টি কার্যালয়ে ভাঙচুর করে এবং দলীয় কর্মী দীনেশ অধিকারীর বাড়িতে চড়াও হয়ে তাঁর বাড়িঘর ভাঙচুর করে।

বিজেপির কোচবিহার জেলা সম্পাদক সুদেব কর্মকার বলেন, তৃণমূল কর্মী-সমর্থকরা বুঝে গেছে তাদের পায়ের তলা থেকে মাটি সরে গেছে। আগামী বিধানসভা নির্বাচনে তারা ক্ষমতায় আসতে পারবে না। তাই আগে থেকেই সন্ত্রাস শুরু করে বিজেপি কর্মীদের বাড়িঘর ভাঙচুর থেকে শুরু করে দলীয় কার্যালয়ের প্রায় প্রতিদিনই ভাঙচুর করা হচ্ছে। গোটা ঘটনা রাজ্য নেতৃত্বকে জানান হয়েছে।

 

Related Articles

Back to top button
Close