fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

দুর্নীতির অভিযোগ শাসক দলের নেতা-নেত্রীদের বিরুদ্ধে

মিলন পণ্ডা (পূর্ব মেদিনীপুর): দুর্নীতির অভিযোগ উঠছে রাজ্যের শাসক দল তৃণমূলের নেতা-নেত্রীদের বিরুদ্ধে। সেই অভিযোগে এবার পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট তাপবিদ্যুৎ কেন্দ্রের ভেতরে ও বাইরে পোস্টার পড়ল।এর আগেও কাটমানি পোস্টার পড়েছিল রাস্তাঘাটে। কিন্তু এবার লিফলেট পোস্টার পড়ল তাপবিদ্যুৎ কেন্দ্রের ভিতরে ও মেচেদা বাজার সংলগ্ন এলাকা।

বিদ্যুৎ কেন্দ্র ও বাজারের সংলগ্ন রাস্তায় উপর ছড়িয়ে ছিটিয়ে রয়েছে রাজ্যের শাসক দলের নেতৃত্বের স্বজনপোষণ ও দুর্নীতির বিরুদ্ধে পোস্টার। সেই পোস্টারের অভিযোগ তোলা হয়েছে কোলাঘাট তাপবিদ্যুৎ কেন্দ্রের জেনারেল ম্যানেজার ও দায়িত্বপ্রাপ্ত তৃণমূল শ্রমিক সংগঠনের নেতাদের বিরুদ্ধে। পোস্টারে লেখা রয়েছে তৃণমূল কংগ্রেসের ট্রেড ইউনিয়ন ও কোলাঘাট তাপ বিদ্যুৎ কেন্দ্রের জেনারেল ম্যানেজার দুর্নীতিতে যুক্ত।

[আরও পড়ুন- জন্ম এবং মৃত্যুর শংসাপত্র নিতে আসা অভিভাবকদের জাতীয় সড়ক অবরোধ]

যদিও এই অভিযোগ সম্পূর্ণভাবে মিথ্যা অপপ্রচার ও রাজনৈতিক ষড়যন্ত্র বলে ব্যাখ্যা দেন তৃণমূল নেতা তথা কোলাঘাট থার্মাল পাওয়ার প্রজেক্টের শ্রমিক সংগঠনের দায়িত্বপ্রাপ্ত অবজারভার অসিত ব্যানার্জি। পোস্টারের বিষয়ে কোলাঘাট থার্মাল পাওয়ার প্রজেক্ট এর জেনারেল ম্যানেজার কৃষ্ণেন্দু চক্রবর্তী বলেন, এই বিষয়ে আমি কিছু জানি না। তবে পোস্টার দেখেছি। ইতিমধ্যে তদন্ত শুরু করার কথা বলেছি।

Related Articles

Back to top button
Close