fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

করোনা সংক্রমণের টাকা আত্মসাৎ-এর অভিযোগ

পাপ্পা গুহ, উলুবেড়িয়া: করোনা সংক্রমণের বরাদ্দকৃত টাকার জিনিষপত্র না কিনে সেই টাকা আত্মসাৎ করার অভিযোগ উঠল শ্যামপুর ১ নং ব্লকের কমলপুর গ্রাম পঞ্চায়েতের প্রধানের বিরুদ্ধে। বিষয়টি নিয়ে বিজেপির শ্যামপুরৎ ৪ নং মন্ডল কমিটির পক্ষ থেকে শ্যামপুর ১ নং ব্লকের বিডিও এর পাশাপাশি জেলাশাসক ও উলুবেড়িয়া মহকুমা শাসকের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছে। যদিও কমলপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান শেখ আলি আসগর বিজেপির অভিযোগ অস্বীকার করেছে।

 

জানা গেছে করোনা সংক্রমণ রুখতে সম্প্রতি কমলপুর গ্রাম পঞ্চায়েতের পক্ষ থেকে ৫০টি রেন কোট, ৫০টি হ্যান্ড গ্লাসভ,৬০টি মাস্ক, ৫০টি ছাতা, ৫০টি হ্যান্ড সেনেটাইজার, ২১০ কেজি ব্লিচিং পাউডার, ২১০ কেজি চুন কেনার পাশাপাশি ১৯টি সংসদে প্রচার ও শ্রমিকদের মজুরি বাবাদ ১ লক্ষ ৬০ হাজার ২০০ টাকা বরাদ্দ করা হয় এবং সেইমত জিনিষপত্র কিনে ব্যবহার করাও হয়। যদিও বিজেপির অভিযোগ করোনা মোকাবিলায় যে টাকার জিনিষপত্র কেনার কথা বলা হচ্ছে বাস্তবে সেটা হয়নি।

 

 

 

বিজেপির শ্যামপুর ৪ নং মন্ডলের সভাপতি কৌশিক চক্রবর্তী অভিযোগ করেন করোনা মোকাবিলার বরাদ্দকৃত টাকা পঞ্চায়েতের প্রধান আত্মসাৎ করেছে। তিনি জানান বিষয়টি নিয়ে ইতিমধ্যে দলের তরফে প্রশাসনের কাছে লিখিত অভিযোগ দায়ের করার পাশাপাশি দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছি।

 

 

অন্যদিকে কমলপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান শেখ আলি আসগরের বক্তব্য বরাদ্দকৃত টাকার মালপত্র কিনে সেগুলি বিতরন করা হয়েছে এবং প্রতিটি সংসদে ব্লিচিং ছড়ানো হয়েছে। তিনি অভিযোগ করেন বিজেপি রাজনীতির জন্য মিথ্যা অভষিযোগ করছে।

Related Articles

Back to top button
Close