fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ফের ভাটপাড়ায় গুলি চলার অভিযোগ, বরাত জোরে প্রাণে বাঁচল যুবক 

অলোক কুমার ঘোষ, ব্যারাকপুর : উত্তর ২৪ পরগনার ভাটপাড়ায় রাতের অন্ধকারে চলল গুলি, বরাত জোরে প্রাণে বাঁচল যুবক । এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার ভাটপাড়া পুরসভার অন্তর্গত রামনগর যুবক সংঘ ক্লাবের সামনে । স্থানীয় সূত্রে খবর, রামনগর যুবক সংঘ ক্লাবের সামনে বৃহস্পতিবার গভীর রাতে দুটি বাইকে করে ৪ জন দুষ্কৃতী এসে পরপর ৫ রাউন্ড গুলি চালায় । জানা গেছে, রামনগর যুবক সংঘ ক্লাবের সামনে বিজেপির একটি দলীয় কার্যালয় আছে, সেই কার্যালয়ে হামলা করতে এসেছিল দুষ্কৃতীরা । স্থানীয় বিজেপি নেতৃত্বের অভিযোগ, রামনগর এলাকার সক্রিয় বিজেপি কর্মী রাজ বিশ্বাসকে খুন করতে এসেছিল ওই দুষ্কৃতীরা । তবে তারা ভুল বশত জিৎ নামে এক যুবককে লক্ষ্য করে গুলি ছোড়ে । বরাত জোরে প্রাণে বেঁচে যান জিৎ । সেই সময় বিজেপি কর্মী রাজ বিশ্বাস সেখানে ছিল না ।
জানা গেছে, জিৎ কোনও রাজনৈতিক দলের কর্মী নন, তার কোন শত্রুতা নেই । ফলে স্থানীয় বাসিন্দাদের ধারনা, বিজেপির সক্রিয় কর্মী রাজকে মারতে এসেছিল দুষ্কৃতীরা । পরপর গুলির শব্দে প্রতিবেশীরা বাইরে বেরিয়ে আসলে দুটি বাইকে ৪ দুষ্কৃতী চম্পট দেয় । স্থানীয় বিজেপি নেতৃত্বের অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এই হামলা চালিয়েছে । বরাত জোরে প্রাণে বেঁচে গেছে স্থানীয় যুবক জিৎ । এলাকার বাসিন্দাদের থেকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ভাটপাড়া থানার পুলিশ । এই ঘটনার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল । তাদের দাবি, বিজেপির গোষ্ঠী কোন্দলের কারণে এই ঘটনা ঘটেছে । পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করলেও এখনো কেউ গ্রেপ্তার হয় নি ।
সাংসদ অর্জুন সিংয়ের অভিযোগ, “যে দুষ্কৃতীদের জেলে থাকার কথা, তাদের পুলিশ গ্রেপ্তার না করে বাইরে ছেড়ে দিয়েছে । হামলা তারাই করেছে । পুলিশ অবিলম্বে ওই দুষ্কৃতীদের গ্রেপ্তার করুক ।” এই ঘটনায় আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা । সকলেই চাইছেন, এলাকায় বন্ধ হোক দুষ্কৃতী তাণ্ডব, শান্তি ফিরুক ভাটপাড়ায় ।

Related Articles

Back to top button
Close