fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

গৃহবধূকে খুনের অভিযোগ শ্বশুরবাড়ির বিরুদ্ধে

নিজস্ব সংবাদদাতা, ইটাহার: এক গৃহ বধূকে পিটিয়ে খুন করে ঘরের মধ্যে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠল স্বামী সহ শশুর বাড়ির লোকেদের বিরুদ্ধে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ইটাহার থানার ঘেরা গ্রামে। মৃতার পরিবারের পক্ষ থেকে ইটাহার থানায় এবিষয়ে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, ইটাহার থানার কাপাশিয়া অঞ্জলের মানাই নগর গ্রামের বাসিন্দা আহাম্মেদ এজদানীর মেয়ে রেজিনা পারভিনের (২০) সঙ্গে সামাজিক ভাবে বিয়ে হয় ইটাহার পঞ্চায়েতের অন্তর্গত ঘেরা গ্রামের হুসেন আলির ছেলে আব্বাস আলির। আব্বাস পেশায় চাল ব্যাবসায়ী। কিন্তু বিয়ের পর থেকেই বাপের বাড়ি থেকে স্ত্রীকে টাকা আনতে বলে চাপ দেয়। কিন্তু টাকা আনতে না পারায় মাঝে মধ্যেই স্ত্রীকে মারধোর করত পরিবারের সদস্যরা।

মৃতার আত্মীয় বাদল হক বলেন, সামাজিক ভাবে নগদ টাকা, সোনা গহনা সহ অন‍্যান‍্য জিনিসপত্র দিয়ে বিয়ে হলেও অতিরিক্ত টাকার জন্য মাঝে মধ্যে রেজিনা পারভিন কে মারধোর করা হত। বুধবার সকাল বেলা প্রতিবেশি দের মুখে শুনে এসে দেখি মেয়ের মৃতদেহ ঘরে পড়ে আছে। স্বামী সহ শ্বশুর বাড়ির লোকেরা পলাতক। থানায় খুনের অভিযোগ দায়ের করেছি।” অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Related Articles

Back to top button
Close