fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিজেপির পতাকা ও ফেস্টুন ছিঁড়ে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

গোপাল রায়, আরামবাগ: বিজেপির পতাকা ও ফেস্টুন ছিঁড়ে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।বিজেপির দলীয় টাঙানো ফেস্টুন খুলে ছিঁড়ে দেওয়ার পাশাপাশি ও একশোটির বেশি দলীয় পতাকা খুলে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। বিজেপির এককর্মীকে মারধর করা হয়েছে বলে বিজেপি অভিযোগ। ঘটনাস্থলে আসে আরামবাগ থানার পুলিশ যায়। ঘটনাটি ঘটেছে আরামবাগ থানার মাধবপুর গ্রাম পঞ্চায়েতের জয়সিংহ চক এলাকার ঘটনা।

জানা গেছে, বিজেপির দলীয় পতাকা ও ফেস্টুন লাগানো হয়েছিল। শুক্রবার গভীর রাতে পতাকা গুলি ছিঁড়ে দেওয়ার অভিযোগ ওঠে। সব অভিযোগ ওঠা অস্বীকার করেছে তৃণমূল। এই নিয়ে এলাকায় উত্তেজনা সৃষ্টি হলে খবর পেয়ে ঘটনাস্থলে যায় আরামবাগ থানার পুলিশ।
বিজেপির আরামবাগ জেলা সাংগঠনিক সভাপতি বিমান ঘোষ বলেন , আরামবাগে জয়সিংহ চক যে ঘটনাটি ঘটেছে রাতের অন্ধকারে বিজেপির পতাকা ফেস্টুনগুলি তৃণমূল দুষ্কৃতীরা তাদের কোনও সামনে আসার সাহস নেই কাপুরুষের মত ছিঁড়ে ফেলে দিয়েছে। তৃণমূলের এখন পায়ের তলা থেকে মাটি সরে গেছে। এখন বিজেপি আসতে চলেছে সেই ভয়ে আতঙ্কে তাই এরা এসব কাজ করে বেড়াচ্ছে। পতাকা ছিঁড়ে বিজেপিকে আটকানো সম্ভব হবে না।

আরও পড়ুন:ফ্লোরিডা যার, হোয়াইট হাউস তাঁর

তৃণমূলের আরামবাগের ব্লক সভাপতি কমল কুশারী বলেন, বিজেপি বুঝে গেছে তারা কোনও রকম পশ্চিমবঙ্গে ক্ষমতায় আসতে পারবে। ২০২১-এ ক্ষমতায় আসতে চলেছে তৃণমূল কংগ্রেস। তার জন্য খবরে আসার জন্য রাতের অন্ধকারে নিজেদের পতাকা ফেস্টুন ছেড়ে দিয়ে এগুলো নাটক করছে এছাড়া অন্য কিছু নয়।

Related Articles

Back to top button
Close