fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

বিজেপি কার্যালয়ে ভাঙচুরের অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের  বিরুদ্ধে

পাপ্পা গুহ, উলুবেড়িয়া: রাতের অন্ধকারে বিজেপি কার্যালয়ে হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে রবিবার গভীর রাতে উলুবেড়িয়া পুরসভার ১৮ নং ওয়ার্ডের জামবেড়িয়ার মান্নাপাড়ায়। ঘটনায় বিজেপির পক্ষ থেকে উলুবেড়িয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। যদিও তৃণমূলের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছে।

স্থানীয় সূত্রে খবর, রবিবার রাতে মান্নাপাড়ায় বিজেপির একটি কার্যালয়ে বিজেপি কর্মীরা বৈঠক করে সকলে বাড়ি চলে যায়। বিজেপি কর্মীদের অভিযোগ রাতের অন্ধকারে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা দলীয় কার্যালয়ে ভাঙচুর চালানোর পাশাপাশি দলীয় পতাকা খুলে ফেলে দেয়। বিজেপি কর্মীদের অভিযোগ দুষ্কৃতীরা দলীয় কার্যালয়ে থাকা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবিও নিয়ে চলে যায়।

   আরও পড়ুন: করোনার জন্য পিছনো যাবে না পরীক্ষা, সুপ্রিম কোর্টে জানাল ইউপিএসসি

এদিকে সোমবার সকালে এই ঘটনাটি জানাজানি হওয়ার পরেই ক্ষোভে ফেটে পড়ে বিজেপি কর্মীরা। তাঁরা দুষ্কৃতীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ দেখাতে থাকে। পরে উলুবেড়িয়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘটনার তদন্ত শুরু করে। বিষয়টি বিজেপির হাওড়া গ্রামীণ জেলার সহ সভাপতি রমেশ সাধু খাঁ জানান, তৃণমূলের পায়ের তলার মাটি সরে যাওয়ার কারণেই তারা এই ধরনের কাজ করছে। যদি ঘটনায় যুক্ত দোষী ব্যাক্তিদের অবিলম্বে গ্রেফতার না করা হয় তাহলে বিজেপি হাওড়া গ্রামীণ জেলাজুড়ে বৃহত্তর আন্দোলনে নামবে বলে হুঁশিয়ারি দেন রমেশ সাধু খাঁ।

অন্যদিকে তৃণমুলের পক্ষ থেকে সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে। উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রের বিধায়ক ইদ্রিস আলি জানান তৃণমূল এই ধরনের ঘটনার সঙ্গে যুক্ত নয়। তিনি জানান, এটা বিজেপির গোষ্ঠীদ্বন্দের ফল।

Related Articles

Back to top button
Close