fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বৃদ্ধা মাকে মারধোরের অভিযোগ ছেলের বিরুদ্ধে

নিজস্ব সংবাদদাতা, রায়গঞ্জ: ১০০ বছরের বৃদ্ধা মাকে মারধোর করে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠলো ছেলের বিরুদ্ধে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে রায়গঞ্জের কর্নজোড়ো কালীবাড়ি এলাকায়। ছেলে হরিপদ দাসের বিরুদ্ধে কর্নজোড়া পুলিশ ফাঁড়িতে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে কর্নজোড়া কালিবাড়ীর বাসিন্দা হরিপদ দাস দীর্ঘদিন ধরে তার বৃদ্ধা মাকে মারধোর করে। মাঝে মধ্যেই বাড়ি থেকে বের করে দেয়। শনিবার একই ঘটনার পুনরাবৃত্তি হলে এলাকাবাসীরা বৃদ্ধাকে তার মেয়ের বাড়িতে পৌঁছে দেন। এই ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্য ছড়ায়।

বৃদ্ধা প্রিয়বালা দেবী বলেন,” ছেলে মাঝে মধ্যেই মারধোর করে। আমার নামে সরকারী ঘর বরাদ্দ হলেও থাকতে দেয় না। অন্ধকার একটা টিনের ঘরে থাকতে হয়। বৃদ্ধ ভাতার টাকাও জোর করে কেড়ে নেয়। খুব কষ্টে আছি। যদিও মায়ের আনা অভিযোগ অস্বীকার করেছে ছেলে হরিপদ দাস। তিনি বলেন,” মিথ্যা অভিযোগ। আমার স্ত্রী অসুস্থ, তাসত্বেও মায়ের জন্য সবকিছু করে। উল্টে মা সংসারে অশান্তি করছে।”

অন্যদিকে স্থানীয় পঞ্চায়েত প্রধান প্রশান্ত দাস বলেন, এই ঘটনার খবর পেয়েছি। দুপক্ষের সাথে কথা বলে সমস্যা সমাধানের চেষ্টা করবো। ” এদিকে অভিযোগের ভিত্তিতে রবিবার কর্নজোড়া ফাঁড়ির পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ছেলে হরিপদ দাসকে আটক করেছে।

Related Articles

Back to top button
Close