fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ভাতারের পেট্রোল পাম্পে লিটার পিছু তেল কম দেওয়ার অভিযোগ, উত্তেজনা

নিজস্ব সংবাদদাতা,ভাতার: লিটার পিছু তেল কম দেওয়ার অভিযোগ উঠল ভাতার বাজারের এক পেট্রোল পাম্পের বিরুদ্ধে। পাশাপাশি পেট্রোল গুনগত মান নিয়েও অসন্তোষ প্রকাশ করেছেন গ্রাহকরা। রবিবার সকালে এনিয়ে পেট্রোল পাম্পের কর্মীদের সঙ্গে কয়েকজন গ্রাহকের বচসা বেঁধে গেলে ব্যাপক উত্তেজনা ছড়ায়। খবর পেয়ে ভাতার থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। যদিও গ্রাহকদের এই অভিযোগ অস্বীকার করেছে পেট্রোল পাম্প কর্তৃপক্ষ।

জানা গেছে, ভাতার বাজার ও বেলেন্ডা গ্রামের মাঝে বর্ধমান-কাটোয়া রাজ্য সড়কের ধারেই রয়েছে ওই পেট্রোল পাম্প। স্থানীয় বাসিন্দা কিশোর মণ্ডল, রামনারায়ন পালেদের অভিযোগ, “ওই পেট্রোল পাম্প থেকে এক লিটার পেট্রোল নিলে একশো মিলি লিটার পেট্রোল কম দেওয়া হয়।

[আরও পড়ুন- কৃষিবিলের সমর্থনে আরামবাগে বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদারের মিছিল]

এনিয়ে  পাম্পের কর্মীদের জিজ্ঞাসা করলে তারা বলেন যে, এক লিটার তেল নিলে এই রকম হবে। যদি সঠিক পরিমাপ নিতে হয় তাহলে ন্যুনতম পাঁচ লিটার পেট্রোল কিনতে হবে৷ কিন্তু এক লিটারের মূল্য দিয়ে আমরা কেন ন’শ মিলিলিটার  পেট্রোল কিনতে যাবো?  তাই আমরা আজ এনিয়ে প্রতিবাদ করেছিলাম।” পাশাপাশি পেট্রোলের গুনগত মান নিয়েও ক্ষোভ প্রকাশ করেছেন তাঁরা।

স্থানীয় সুত্রে জানা গেছে,এদিন সকালে  দু’একজন গ্রাহক পেট্রোল পাম্পে গিয়ে পাম্পের কর্মীদের কাছে দাবি জানান তাঁদের সঠিক পরিমাপ ও ভালো মানের পেট্রোল দেওয়া হোক। এনিয়ে গ্রাহকদের সঙ্গে পেট্রোল পাম্পের কর্মীদের মধ্যে এক প্রস্থ বচসা বেধে যায়। পরে আরও কিছু গ্রাহক জড়ো হয়ে গেলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কিছুক্ষনের মধ্যে পুলিশ গেলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

 

Related Articles

Back to top button
Close