fbpx
কলকাতাহেডলাইন

পুলিশ কর্তারা দক্ষ হলেও মুখ্যমন্ত্রীর জন্য কাজ করতে পারছেন না, টুইটে তোপ ধনকরের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যপাল মুখ্যমন্ত্রীর দ্বৈরথ থামার কোন লক্ষণ নেই। কখনো টুইট কখনো বা পত্রবোমা, আক্রমণ প্রতি আক্রমণে নবান্ন আর রাজভবনের দ্বন্দ্বযুদ্ধ খবরের শিরোনাম হয়েছে বারবার। মঙ্গলবার সাতসকালে টুইট করে ফের মুখ্যমন্ত্রীকে আক্রমণ শানালেন রাজ্যপাল। মুখ্যমন্ত্রী কার্যত পুলিশের হাত পা বেঁধে রেখেছেন বলে অভিযোগ করেছেন তিনি।

মঙ্গলবার একাধিক টুইট করেছেন রাজ্যপাল। তিনি লেখেন,’ আমাদের রাজ্যের বেশিরভাগ পুলিশ অফিসার যথেষ্ট প্রতিভাবান। তা সত্ত্বেও তাঁরা সঠিকভাবে কাজ করতে পারছেন না। পুলিশ আধিকারিকদের আতঙ্কের মধ্যে দিন কাটাতে হচ্ছে। তাই তাঁরা শিরদাঁড়া সোজা রেখে কাজ করতে পারছেন না।’ তাঁর অভিযোগ মমতা বন্দ্যোপাধ্যায়ের আমলে পুলিশ আধিকারিকরা নিজের মতো করে কাজ করতে পারছেন না। তিনি টুইটে কটাক্ষ করেছেন, ‘ দুঃখের বিষয় মন ভয়ে পূর্ণ এবং মাথা লজ্জায় নিচু।’ একইসঙ্গে তিনি সতর্ক করেছেন, ‘ সরকারি মদতেই বেআইনি বোমাশিল্প ফুলেফেঁপে উঠছে, মাওবাদীরা মাথাচাড়া দিচ্ছে।’

আরও পড়ুন: সংক্রমণের থাবা সরাসরি মুখ্যমন্ত্রী পরিবারে, আক্রান্ত অভিষেকের স্ত্রী রুজিরা

একাধিক ইস্যুতে নবান্ন রাজভবন বিরোধ বেঁধেছে। কখনো করোনা সরঞ্জাম কেনায় দুর্নীতি, কখনো পুলিশ তৃণমূলের হয়ে কাজ করছে বলে সরব হয়েছেন রাজ্যপাল, উপাচার্যদের নিয়েও বিরোধ বেঁধেছে, বাস্তবিকই দায়িত্ব নেওয়ার পর থেকে জগদীপ ধনকরের সঙ্গে মুখ্যমন্ত্রীর সম্পর্ক কখনোই সহজ নয়। অতি সম্প্রতি রাজভবনের ৫ কর্মীকে রাজভবন থেকে সরিয়ে দেওয়ার জন্য নবান্নে জানিয়েছেন রাজ্যপাল। তাঁর সন্দেহ রাজভবন থেকে তথ্য বাইরে বেরিয়ে যায়। এই আবহে এদিনের টুইটের পর রাজভবন নবান্নের সম্পর্ক কোন বিন্দুতে পৌঁছয় সেটাই দেখার।

Related Articles

Back to top button
Close