fbpx
আন্তর্জাতিকহেডলাইন

আমেরিকা শপিং মলের সামনে বন্দুকবাজের অতর্কিতে হামলা, আহত বহু, তদন্তে পুলিশ

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: আমেরিকায় বন্দুকবাজের হামলা। ঘটনায় কারুর মৃত্যু না হলেও জখম হয়েছেন অসংখ্য মানুষ। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে সাতজন প্রাপ্তবয়স্ক ও একজন কিশোর আছে। বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের চিকিৎসা চলছে।
আমেরিকার উইসকনসিন প্রদেশের এক সাব-আর্বান এলাকা মিলওয়াকির ওয়াওয়াটোসাতে একটি শপিং মলের বাইরে একটি ডিপার্টমেন্টাল স্টোরের সামনে অতর্কিতে এই হামলা চালায় সন্ত্রাসবাদী। এলোপাথাড়ি গুলি চালাতে থাকে। হুড়োহুড়ি পড়ে যায় সাধারণ মানুষের মধ্যে। বন্দুকবাজের নিশানায় বহু মানুষ গুলিবিদ্ধ হয়। গুলি চালিয়েই সেখান থেকে পালিয়ে যায় বন্দুকবাজ। ঘটনাস্থলে সঙ্গে সঙ্গেই ৭৫ জন পুলিশকর্মী পৌঁছে যায়। ওই বন্দুকবাজ হামলা চালানোর পরেই মলের প্রধান দরজা বন্ধ করে দেওয়া হয়।

জরুরি পরিষেবা অর্থাৎ পুলিশ ও অ্যাম্বুল্যান্স সেখানে আসার আগেই মল থেকে পালিয়ে যায় বন্দুকবাজ। এই ঘটনায় সাতজন প্রাপ্তবয়স্ক ও এক কিশোর আহত হয়েছেন। মলের সিসিটিভি দেখে বন্দুকবাজের পরিচয় জানার চেষ্টা চলছে।

আরও পড়ুন: নারদকাণ্ডে এবার নােটিশ রত্না চট্টোপাধ্যায় ও আইপিএস মির্জাকে

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে।  বন্দুকবাজ একজন শ্বেতাঙ্গ। ৩০-এর নীচেই তার বয়স হবে বলে মনে করা হচ্ছে। তার খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ। এই বন্দুকবাজ কোনও জঙ্গি সংগঠনের সদস্য কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

এই মলে প্রতিদিন অসংখ্য মানুষ ভিড় করেন। বড়সড় ক্ষতি আটকানো গেছে বলেই মনে করছে মল কর্তৃপক্ষ।

Related Articles

Back to top button
Close