fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আমফান দুর্নীতিতে সরব হয়ে বিজেপির বাংলা বাঁচাও অভিযান

বাবলু প্রামানিক, দক্ষিণ ২৪ পরগনা: আমফান দুর্নীতি নিয়ে সরব হয়ে বিজেপির বাংলা বাঁচাও অভিযান দক্ষিণ ২৪ পরগনায়। সোমবার আমফান দুর্নীতি নিয়ে সরব হয় দক্ষিণ ২৪ পরগণার কাকদ্বীপের বিজেপির নেতা কর্মীরা। পশ্চিমবঙ্গ বিজেপির ‘বাংলা বাঁচাও অভিযান’ কর্মসূচি। বিজেপির দলীয় সূত্রে জানা গেছে যে, সোমবার থেকে শুরু হচ্ছে বিজেপির ‘বাংলা বাঁচাও কর্মসূচি’। এই কর্মসূচিতে বিজেপি প্রতিটি জেলায় জেলায় বাংলা বাঁচাও কর্মসূচি পালন করবে। বিজেপির তরফ থেকে দক্ষিণ ২৪ পরগনা জেলার কাকদ্বীপ বিধানসভার অন্তর্গত বিজেপি মন্ডল সভাপতি মেঘনাথ দেবশর্মার নেতৃত্বে প্রায় ২ হাজার কর্মী সমর্থকদের একটি পথসভা অনুষ্ঠিত হয়। বিজেপির মন্ডল সভাপতি মেঘনাথ দেবশর্মা জানান যে, সোমবার থেকে ‘বাংলা বাঁচাও অভিযান’ এর মধ্য দিয়ে সাধারণ মানুষকে শাসকদল তৃণমূল এর দুর্নীতির বিরুদ্ধে জাগ্রত করা হবে।

[আরও পড়ুন- আমফানের ক্ষতিপূরণের টাকা আত্মসাৎ করছে তৃণমূল, প্রতিবাদে পথ অবরোধ গ্রামবাসীদের]

প্রত্যেকটি বাড়িতে বাড়িতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের দুর্নীতির মুখোশ খুলে ধরব। এদিন তিনি আরোও বলেন যে, মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার ২০২১ সালের বিধানসভায় একটিও আসন দখল করতে পারবে না।

এদিন তিনি আমফান নিয়ে দুর্নীতির কথা তুলে ধরেন।  তিনি বলেন যে, মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার আমফানের ক্ষতিপূরণের নামে কিছু লিস্ট তৈরি করেছে। সেখানে দেখা যায় প্রকৃত ক্ষতিগ্রস্তরা কেউ ক্ষতিপূরণ পায়নি। তৃণমূলের নেতা-মন্ত্রীরা ক্ষতিপূরণ পেয়েছে।

এই বাংলা বাঁচাও অভিযানের মধ্য দিয়ে আমফান দুর্নীতি নিয়ে বিজেপি নতুন করে বুথস্তর থেকেই আন্দোলন শুরু করেছে। এই বাংলাকে বাঁচাতে দিকে দিকে বিজেপি কর্মীরা তৃণমূলী দুষ্কৃতী হামলার শিকার হচ্ছেন ও শহিদ হচ্ছেন।

 

 

Related Articles

Back to top button
Close