fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আমফান ঝড়ে ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণের দাবিতে বিজেপির ডেপুটেশন

বাবলু ব্যানার্জি, কোলাঘাট: বিধ্বংসী আমফান ঝরে কোলাঘাট ব্লকে সাধারণ মানুষ ক্ষতিগ্রস্ত। বেশ কয়েকদিন কেটে গেলেও এখনও বেশকিছু দুঃস্থ পরিবারর ত্রাণ থেকে বঞ্চিত। সরকারি সাহায্য থেকে কেন বঞ্চিত হবে সাধারণ মানুষ এই অভিযোগ বারবার নেতা-নেত্রীদের কাছে আসছিল সাধারণ মানুষের কাছ থেকে।

শুক্রবার কোলাঘাট বিজেপির পক্ষ থেকে কোলাঘাট ব্লক আধিকারিকের কাছে ডেপুটেশন দেওয়া হয়। বিভিন্ন বিজেপি নেতারা দাবি করলেন ত্রাণ দেওয়ার ক্ষেত্রে স্বচ্ছতা না হলে বিজেপি বৃহত্তর আন্দোলনের পথে শামিল হবে। ত্রাণ ছাড়া বিজেপি নেতৃত্বরা দাবি করেন যারা পরিযায়ী শ্রমিক আসছে তাদেরকে নিজস্ব এলাকার স্কুলে রাখার বন্দোবস্ত করতে হবে, ব্লক প্রশাসনের পক্ষ থেকে। পরিযায়ী শ্রমিকদের যাবতীয় খরচা প্রশাসনের তরফ থেকে বহন করতে হবে। এছাড়া আরও বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ দাবি ব্লক আধিকারিক মদনমোহন মন্ডলের কাছে রাখেন নেতৃত্বরা।

ডেপুটেশনে উপস্থিত ছিলেন জেলা নেতা দেবব্রত পট্টনায়েক,বিবেক চক্রবর্তী কৃষ্ণেন্দু কর, বিশ্বনাথ রাম বিমল জানা প্রমূখ নেতৃত্ব।

কোলাঘাট ব্লক আধিকারিক মদনমোহন মণ্ডল বলেন যে দাবিগুলি করা হয়েছে বিষয়গুলি তিনি উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে পাঠিয়ে দেবেন। তবে ত্রান নিয়ে যে অভিযোগ করা হয়েছে তার সত্যতা নেই। যারা ব্লকের মধ্যে ক্ষতিগ্রস্ত তাদের সবাইকে ত্রাণ দেওয়া হচ্ছে।

Related Articles

Back to top button
Close