fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আমফান: জাতীয় বিপর্যয় ঘোষণার দাবিতে আন্দোলনে ফরওয়ার্ড ব্লকের যুব সংগঠন সারা ভারত যুবলীগ

নিজস্ব সংবাদদাতা, দিনহাটা: আমফান ঘূর্ণিঝড়ের তাণ্ডবে রাজ্যের কয়েকটি জেলার ব্যাপক হারে  যে ক্ষতি হয়েছে তাকে জাতীয় বিপর্যয় হিসেবে ঘোষণা করার দাবিতে আন্দোলনে নামল ফরওয়ার্ড ব্লকের যুব সংগঠন সারা ভারত যুবলীগ। সংগঠনের পক্ষ থেকে শনিবার দিনহাটা রেলওয়ে স্টেশনের সামনে প্রতীকি বিক্ষোভ প্রদর্শন করা হয়।

এদিন যুবলীগের পক্ষ থেকে দিনহাটা রেলওয়ে স্টেশনে বিক্ষোভ প্রদর্শন চলাকালীন সেখানে উপস্থিত ছিলেন সংগঠনের রাজ্য সম্পাদক আব্দুর রউফ, ফরওয়ার্ড ব্লক নেতা অমিত মিত্র, যুবলীগের দিনহাটা মহকুমার সম্পাদক রৌশন হাবিব প্রমুখ।  যুব সংগঠনের এদিনের এই বিক্ষোভ আন্দোলন কে ঘিরে ব্যাপক আলোড়ন ছড়িয়ে পড়ে।

সংগঠনের রাজ্য সম্পাদক আব্দুর রউফ বলেন আমপান ঘূর্ণিঝড় কে জাতীয় বিপর্যয় হিসাবে ঘোষণা  করা ছাড়াও কেন্দ্রীয় সরকারকে আর্থিক প্যাকেজ ঘোষণা করার দাবিতে যুব সংগঠনের পক্ষ থেকে রাজ্য জুড়ে আন্দোলন শুরু হয়েছে। এছাড়াও এই ঘূর্ণিঝড় নিয়ে রাজ্যপালের টুইট বার্তা প্রত্যাহারের দাবিতে সরব হয় যুবলীগ নেতৃত্ব। তিনি বলেন এই ঘূর্ণিঝড়ে রাজ্যের মানুষ যখন কঠিন অবস্থার মধ্যে পড়েছে তখন রাজ্যপাল তার টুইট বার্তায় ন্যূনতম ক্ষতি বলে উল্লেখ করেছেন। রাজ্যপালের এমন বার্তা কোনোভাবেই মেনে নেওয়া যায় না বলেও যুবলীগ নেতৃত্ব উল্লেখ করেন।

Related Articles

Back to top button
Close