fbpx
কলকাতাহেডলাইন

পন্ডিত অজয় চক্রবর্তীর বাড়িতে অমিত শাহ

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক:  সামনেই বিধানসভা নির্বাচন। আর সেই নির্বাচনের আগে বাংলায় বিদ্বজ্জনদের কাছে পৌঁছতে চাইছে বিজেপি? এটাই জোর জল্পনা। পন্ডিত অজয় চক্রবর্তীর বাড়িতে অমিত শাহ। যদিও সঙ্গীতশিল্পী অজয় চক্রবর্তী জানিয়েছেন, ‘আমি সঙ্গীতশিল্পী। মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আমার শিক্ষাকেন্দ্রে আসছেন সঙ্গীতশিল্পীদের সঙ্গে দেখা করতে। আমি রাজনীতির কিছু বুঝি না। ‘

গত কয়েকদিন আগে হঠাত করেই পন্ডিত অজয় চক্রবর্তীর বাড়িতে পৌঁছে যান মুকুল রায়, কৈলাস বিজয়বর্গীয়রা। এবিষয়ে অমিত শাহের দিকে কটাক্ষ ছুড়ে দিয়েছে তৃণমূল কংগ্রেস। দলের সাংসদ সৌগত রায় বলেন, কঠোর মনোভাবের লোক। সঙ্গীতপ্রেমী কবে হলেন?

আজ শুক্রবার সকালে দক্ষিণেশ্বর মন্দিরে পুজো দেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এদিন দিলীপ ঘোষ, মুকুল রায়ের মত নেতাদের পাশে নিয়েই মা ভবতারিণীর কাছে পুজো দিলেন তিনি। এদিন সকালে দক্ষিণেশ্বরের মন্দিরে পৌঁছন অমিত শাহ। পুজো দেন মা কালীর কাছে। তাঁর জন্য গোটা মন্দির চত্বর কড়া নিরাপত্তার চাদরে মুড়ে দেওয়া হয়। মন্দিরে ছিলেন বিজেপির মহিলার মোর্চারাও। উপস্থিত ছিলেন অগ্নিমিত্রা পাল। মন্দিরে পুজো দেওয়ার পর অমিত শাহের একাধিক কর্মসূচি রয়েছে।

মায়ের আরতি করেন তিনি। শুক্রবার অমিত শাহ দক্ষিণেশ্বর কালীমন্দিরে উপস্থিত হলে মন্দির কর্তৃপক্ষের তরফ থেকে তাঁকে বরণ করে নেওয়া হয়। এদিন অমিত শাহের মন্দির সফরকে কেন্দ্র করে দক্ষিণেশ্বর কালীমন্দির কঠোর নিরাপত্তা বলয়ে মুড়ে ফেলা হয়েছিল।

আরও পড়ুন: ‘যত মত তত পথ’, পাল্টা অমিত শাহকে বার্তা সৌগত রায়ের

এদিন অমিত শাহ বলেন ‘পশ্চিমবঙ্গে যে রাজনীতি চলছে বর্তমানে, সেটা স্বজন পোষনের রাজনীতি চলছে। সকল রাজ্যবাসীকে একজোট হয়ে নিজের নিজের কাজ নিষ্ঠার সাথে করে যেতে হবে তাহলে রাজ্যবাসী এই রাজনীতি থেকে মুক্ত হতে পারবেন। প্রধনমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে আমাদের দেশ উন্নতির শিখরে যাতে পৌঁছাতে পারে সেই প্রার্থনাই আজ আমি মা কালির কাছে।’

বিজেপি কর্মীদের সঙ্গে এবং সাংসদদের সঙ্গে বৈঠক করার কথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর। এরপর নিউটাউনে বিজেপি কর্মীর বাড়িতে মধ্যাহ্নভোজ করবেন তিনি। পরে সাংবাদিক বৈঠক করার কথা রয়েছে। জানা গিয়েছে, বিভিন্ন সম্প্রদায়ের মানুষের সঙ্গে বৈঠক করার পরিকল্পনা রয়েছে।

 

 

 

 

 

Related Articles

Back to top button
Close